শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

রুহেল ভাইয়ের দূর্গে কাউকে বিশৃংখলা করার সুযোগ দেয়া হবে না -আলহাজ্ব মাষ্টার রেজাউল করিম


নিজস্ব প্রতিনিধি :: বিএনপি-জামায়াত নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। তাদের মোকাবেলা করতে আমরা জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সব সময় মাঠে থাকবে। সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির শান্তির জনপদকে কেউ অশান্তি করার চেষ্টা করলে তাদের কাউকে ছাড় দেওয়া হবেনা। মীরসরাই উপজেলার জোরারগঞ্জ নৌকা এবং মাহবুব রহমান রুহেল আর বিকল্পহীন অপ্রতিরোধ্য ঘাটি। এখানে কাউকে বিশৃংখলা করার সুযোগ দেয়া হবে না। উপরোক্ত বক্তব্য রাখেন জোরারগঞ্জ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ মাষ্টার রেজাউল করিম। তিনি আরো বলেন আগামী ২০২৩ সালের জাতীয় নির্বাচনে জোরারগঞ্জবাসী ঐক্যবদ্ধ থেকে নৌকা এবং মাহবুব রহমান রুহেলকে বিপুল ভোটে বিজয়ী করবে ইনশাআল্লাহ।
মীরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সারা দেশে বিএনপি জামায়াতের সন্ত্রাসী নৈরাজ্যে দেশকে অস্থিতিশীল পরিবেশ নষ্ট করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্প্রতিবার (১ সেপ্টেম্বর) বিকালে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টারের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি জোরারগঞ্জ বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সম্পন্ন হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্যামল দেওয়ানজীর সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ইমন, সাংস্কৃতিক সম্পাদক নাছির উদ্দিন দিদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মানারাত আহম্মদ চৌধুরী বাবু। এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক নুর মোহাম্মদ সেলিম, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাইন উদ্দিন টিটু, নাজিম উদ্দিন অপু, সাংগঠনিক সম্পাদক বিধান কর সহ ইউপি সদস্যবৃন্দ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক সহ উপজেলা, ইউনিয়ন, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।