শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মেয়র নির্বাচিত মৌসুমী হামিদ!

mousumi1460543404

বিনোদন ডেস্ক: দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। এবার মেয়র পদে নির্বাচিত হয়েছেন এই অভিনেত্রী। তবে রিয়েল লাইফে নয়, রিল লাইফে এমন চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। রাইজিংবিডিকে এমনটাই জানান মৌসুমী হামিদ।

বিবর্তন শিরোনামের একটি টেলিফিল্মের গল্পের লতিকা চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে তার বিপরীতে কামাল পাশা চরিত্রে অভিনয় করেছেন আরেক গুণী অভিনেতা শতাব্দী ওয়াদুদ। সকাল আহমেদ রাজুর রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন মোহন আহমেদ।

টেলিফিল্মের গল্প ও চরিত্র প্রসঙ্গে  মৌসুমী হামিদ বলেন, ‘এতে আমি কামাল পাশা নামের এক ব্যক্তির দেহরক্ষীতা। আমাকে তিনি একটি যৌন পল্লী থেকে তুলে আনেন। কামাল পাশা আমাকে এনে পড়াশোনাও করান। তার কয়েক বছর পর আমি উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হই। সব কিছুই কামাল পাশার মাধ্যমে হয়। আস্তে আস্তে এলাকায় জনপ্রিয়মুখ হয়ে উঠি। এরপর কামাল পাশার বিপরীতে মেয়র পদে নির্বাচন করে জয়ী হই। এভাবে এগিয়ে গেছে টেলিফিল্মের গল্প।’

তিনি আরো বলেন, ‘বিবর্তন’ টেলিফিল্মের গল্পটি চমৎকার। কাজ করতে গিয়ে অনেক আনন্দ পেয়েছি। এর নির্মাণও ভালো হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

সম্প্রতি নির্মিত এই টেলিফিল্মে আরো অভিনয় করেছেন, সেলি আহসান, আল-আমিন, কামরুল মুফতী, রাতুল তালুকদার, সবুজ রিয়াল খান, জীবন আহমেদ, লামিয়া আক্তার সাব্বিয়া, প্রমুখ। খুব শিগগিরই একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে টেলিফিল্মটি প্রচাররিত হবে বলেও জানান এই অভিনেত্রী।