সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাই প্রেস ক্লাবের সভাপতি সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন

DSC_0925

॥খবরিকা রিপোর্ট ॥
মীরসরাই প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান পলাশ ওমরা পালন শেষে সৌদি আরব থেকে দেশে ফেরায় এবং সাধারণ সম্পাদক সম্পাদক শাহাদাৎ হোসেন চৌধুরী চলমানের সম্পাদক হিসেবে দায়িত্ব পাওয়ায় সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। শুক্রবার ২০ জানুয়ারী সন্ধ্যায় প্রেস ক্লাব কার্যালয়ে সংগঠনের নেতৃবৃন্দ তাদের ফুলেল শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে সম্প্রতি চট্টগ্রাম প্রেস ক্লাবের নির্বাচনে দেবদুলাল ভৌমিক
অর্থ সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় তাকেও মীরসরাই প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন সোনালী ব্যাংকের জেনারেল ম্যানেজার এম এ কাইয়ুম, দৈনিক আজাদীর ফিচার এডিটর প্রদীপ দেওয়ানজী।
প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান পলাশের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রেস ক্লাব নেতৃবৃন্দদের মধ্যে বক্তব্য রাখেন রাজীব মজুমদার, নাছির উদ্দিন, মোঃ ইউসুফ, সাহাব উদ্দিন, ইমাম হোসেন, তৌহিদুল ইসলাম প্রমুখ।
সোনালী ব্যাংকের জেনারেল ম্যানেজার এম এ কাইয়ুম তার বক্তব্যে বলেন, অস্ত্র দিয়ে মানুষ খুন করা যায় কিন্তু মুল্যবোধের কোন ক্ষতি করা জায়না। তিনি সাংবাদিকদের মুল্যবোধের জায়গায় যতœবান হওয়ার পরামর্শ দেন।
দৈনিক আজাদীর ফিচার এডিটর প্রদীপ দেওয়ানজী বলেন, মীরসরাইতে এক ঝাঁক উদীয়মান তরুন সাংবাদিকতার জড়িত রয়েছে। তাদের সামনের দিকে এগিয়ে যাওয়ার সুযোগ সৃষ্টি কওে দিতে হবে। মীরসরাই প্রেস ক্লাবকে সাংবাদিকদের কল্যানে কাজ করে যাওয়ার পরামর্শ দেন তিনি।
চট্টগ্রাম প্রেস ক্লাবের অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক বলেন, সাংবাদিকদের আত্মসন্মানবোধের জায়গা সুদৃঢ করা প্রয়োজন। চট্টগ্রাম প্রেস ক্লাবের অর্থ সম্পাদক নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে তিনি সাংবাদিকদেও অধিকার রক্ষায় কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। মীরসরাই প্রেস ক্লাবের আগামীর পথ চলায় তিনি দিক নির্দেশনা প্রদান করেন।