রবিবার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাই জঙ্গি বিরোধী মানববন্ধন করেছে স্কুল-কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা

DSC_0961

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে মীরসরাইয়ে পৃথক পৃথক স্থানে জঙ্গি বিরোধী র‌্যালী করেছে বিভিন্ন স্কুল- কলেজ ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা। গতকাল সোমবার (১ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় মীরসরাই বিভিন্ন স্থানে পৃথক র‌্যালী ও মানবন্ধন হয়।
জানা যায়, সম্প্রতি বিভিন্ন স্থানে জঙ্গি হামলার বিরুদ্ধে জঙ্গি বিরোধী র‌্যালী, মানববন্ধন ও সমাবেশ করেছে মীরসরাইয়ের দুর্গাপুর উচ্চ বিদ্যালয়, জোরারগঞ্জ মহিলা কলেজ,বারইয়ারহাট কলেজ,নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজ,মীরসরাই ডিগ্রী কলেজ, মীরসরাই ফারুকীয়া মাদ্রাসা, মীরসরাই লতিফীয়া কামিল মাদ্রাসা, মিঠাছরা ইসলামিয়া ফাজিল মাদ্রাসা সহ হাজার হাজার শিক্ষার্থীদের সাথে শিক্ষক ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজ সহ বিভিন্ন কলেজে ও শিক্ষা প্রতিষ্ঠানে সচেতনা মুলক বক্তব্য প্রদান করা হয়।

বিভিন্ন স্থানে র‌্যালী ও মানববন্ধনে বর্তমান সন্ত্রাস ও জঙ্গি হামলা সম্পর্কে বক্তরা বলেন, সম্প্রতি দেশে জঙ্গি তৎপরতা বন্ধে সকল জনগনকে ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধ ও দূর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। জনগনই পারে এ জঙ্গি তৎপরতাকে রুখে দিতে। এসময় বক্তারা পুরো বাংলাদেশের সাধারণ জনগনসহ সকল শ্রেনি পেশার মানুষকে ঐক্যবদ্ধ কাজ করার আহ্ববান জানান।