মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে হিতকরীর সার্বিক ব্যবস্থাপনায় ফ্রি চক্ষু চিকিৎসা আগামীকাল শনিবার

68387225891_n

আগামী ৪ মার্চ (শনিবার) মিরসরাইয়ের সামাজিক স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন ‘হিতকরী’র সার্বিক ব্যবস্থাপনায় দিনব্যাপী ফ্রি চক্ষু চিকিৎসা সেবার আয়োজন করা হয়েছে।

‘নিখাদ ওয়েল ফেয়ার এন্ড বিজনেস কমিউনিটির উদ্যোগে, লায়ন্স ক্লাব অব চিটাগাং মডেল স্টার, লিউ ক্লাব অব চিটাগাং মডেল স্টার, লিউ ক্লাব অব চিটাগাং মডেল সিটির সহযোগিতায় এবং হিতকরীর সার্বিক ব্যবস্থাপনায় শনিবার সকাল ৮ টা থেকে দিনব্যাপী ফ্রি আই ক্যাম্প চলবে আবুতোরাব ফাজিল মাদ্রাসা মাঠে।

হিতকরী সংগঠনের নির্বাহী সদস্য-মুহাম্মদ শহিদুল ইসলাম রয়েল জানান, রোগীদের বিনামূল্যে ব্যবস্থাপত্র, ওষুধপত্র এবং পরিক্ষা-নিরিক্ষা শেষে রোগীদের চোখের ছানি ফ্রি অপারেশনের জন্য বাছাই করা হবে।
তিনি আরো বলেন, আমি সংশ্লিষ্ট এলাকার সকলের প্রতি অনুরোধ করবো আপনার পরিবার, প্রতিবেশীদের মধ্যে, এলাকায় চক্ষু সমস্যায় জর্জরিত, ছানি আচ্ছন্ন অভাবিদের কাছে এই খবর পৌঁছে দিয়ে এই জনহিতকর কাজে আপনিও অংশ নিন।

চিকিৎসা কার্যক্রম সকাল ৮ টায় শুরু হবে সিরিয়াল প্রদানের মাধ্যমে। ছানি অপারেশনে নিখাদ ওয়েলফেয়ার কমিউনিটি এককভাবে ১০ জন দুঃস্থ রোগির খরচ বহন করছে। এই ব্যাপারে অর্থ দিয়ে আর কেউ এগিয়ে আসতে চাইলে তাঁকে স্বাগত জানানো হবে। প্রেস বিজ্ঞপ্তিঃ