মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে শ্রী শ্রী লোকনাথ মন্দিরের উদ্বোধন করলেন ভারতীয় বিজেপি সেক্রেটারী রাহুল সিনহা

mir maruni udbo 01

 

নিজস্ব প্রতিনিধিঃ
সর্ব ভারতের বিজেপি (ভারতীয় জনতা পার্টি) এর সাধারন সম্পাদক রাহুল সিনহা  শনিবার (২৫ মার্চ) দুপুর সাড়ে ১২ টায় মীরসরাই উপজেলায় ১নং করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার গ্রামে বারুনী স্নান ঘাট ও লোকনাথ মন্দির উদ্বোধন কালে প্রধান অতিথীর বক্তব্য প্রদানকালে বলেন ভারত বাংলাদেশের বন্ধুত্ব রক্ত দিয়ে গড়া এই বন্ধুত্ব অতিভ প্রাচীন। অতিতে ও অনেক সমস্য সমাধান হয়েছে ভবিষ্যৎতে ও এই সব সমস্যা গুলোর সমাধান অবশ্যই হবে। তিনি বক্তব্য প্রদান কালে বিটিশ বিরোধী আন্দোলনের মাষ্টার দা সুর্যসেনের কথা কৃতজ্ঞ চিত্তে স্মরণ করেন। আবেক আপ্লুত কন্ঠে বলেন দুদেশের স¦াধীনতা পর থেকে যে সীমান্ত রেখা সমস্য সমাধান হয়নি  তা ও মোদির কলমের এক ঝলকে সমস্য সমাধান হয়ে গেল। কোন সমস্য আমাদের বন্ধুত্বের চিড় ধরাতে পারবে না।
মীরসরাই উপজেলার করেরহাটস্থ লোকনাথ আশ্রমের সভাপতি স্বপন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সর্ব ভারতীয় বিজেপি সেক্রেটারী শ্রী রাহুল সিনহা  উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি, আরো বক্তব্য রাখেন স্থানীয় সরকার প্রধান প্রকৌশলী শ্রী শ্যামা প্রসাদ আধিকারী, মীরসরাই পৌরসভা মেয়র গিয়াস উদ্দিন, ১নং করেরহাট ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান(প্যানেল২) ইয়াছমিন আক্তার কাকলী, বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দীন, ১নং করেরহাট ইউনিয়নের আওয়ামীলীগ এর সভাপতি সুলতান গিয়স উদ্দীন জসিম, সাধারন সম্পাদক শেখ সেলিম সহ প্রমুখ।