বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে বিএনপি’র ঝটিকা মিছিল, ২ ছাত্রদল কর্মী আটক


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

mirsori michil bnp copy
নিজস্ব প্রতিনিধি : মীরসরাইতে বিএনপির একাংশের ঝটিকা মিছিল শেষে ছাত্রদলের দুই কর্মীকে আটক করেছে পুলিশ।
বৃহস্প্রতিবার (৫ মার্চ) সকাল ৮টায় মীরসরাইতে বেগম জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদ ও হরতালের সমর্থনে এক ঝটিকা মিছিল বের হয়। উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন চেয়ারম্যান সমর্থিত গাজী নিজাম ও শাহিনুল ইসলাম স্বপনের নেতৃত্বে উক্ত মিছিল শেষে বিএনপি অফিসের সামনে এক প্রতিবাদ সমাবেশ ও হয়। নেতা-কর্মীরা উক্ত ঝটিকা মিছিল শেষে যাওয়ার পথে মীরসরাই থানার এসআই শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স তাদের ধাওয়া করে। এসময় অন্যরা সরে গেলে ও ২ ছাত্রদল কর্মীকে আটক করে পুলিশ। মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ ভূইয়া জানান নাশকতার আশংকায় তাদের আটক করা হয়েছে। আটককৃতরা হলো মোঃ ইউছুপ (২৮) ও মোহন দেবনাথ (২৩)। ইউসুফ উপজেলার ৮ নং দুর্গাপুর ইউনিয়ন যুবদলের সভাপতি। মোহন দেবনাথ বারইয়াহাট কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক। আবার পুলিশ দুজনের বিষয়েই যাছাই বাছাই করছেন বলে জানান দায়িত্বরত ডিউটি অফিসার এসআই বাহার।
উক্ত বিএনপি কর্মীদের আটকের তীব্র নিন্দা জানান উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আমিন, সচিব সালাউদ্দিন সেলিম, উত্তর জেলা জাসাসের সেক্রেটারী শাহিদুল ইসলাম চৌধুরী প্রমুখ নেতৃবৃন্দ।