মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে প্রথম স্ত্রী স্বামীকে জবাই করে হত্যা

খবরিকা রিপোর্ট ঃ মীরসরাইয়ের জোরারগঞ্জে স্বামীকে জবাই করে হত্যা করেছে প্রথম স্ত্রী। সোমবার রাত ১টার সময় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। রাতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে জোরারগঞ্জ থানা পুলিশ। নিহত সনাতন মজুমদার প্রকাশ সনক (৪৫) উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দেওয়ানপুর গ্রামের অনু মিকার বাড়ির ভবরঞ্জনের পুত্র। ঘাতক প্রথম স্ত্রী লাকী মজুমদারকে (৩০) আটক করেছে পুলিশ।
জানা গেছে, ঘটনার দিন রাত ১টার দিকে পারিবারিক কলহের জের ধরে উঠানে স্বামীকে লাঠি দিয়ে আঘাত করে প্রথম স্ত্রী। এতে করে তার মাথা ও মুখ ফেটে রক্ত বের হয়। এসময় দ্বিতীয় স্ত্রী প্রিয়াংকা বাধা দিলেও প্রথম স্ত্রী স্বামীকে উঠান থেকে টেনে হিঁছড়ে ঘরের ভিতর নিয়ে দরজা বন্ধ করে দেয়। এক পর্যায়ে ঘরে থাকা করাত দিয়ে স্বামীকে জবাই করে হত্যা করে বস্তা বন্দি করে । টের পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে এবং ঘাতক স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসে। প্রথম স্ত্রীর ঘরে শান্তা ও অপূর্ব নামে দুটি সন্তান রয়েছে। দ্বিতীয় ঘরে কোনো সন্তান নেই।


এ ব্যাপারে জোরারগঞ্জ থানার জ্যোষ্ঠ উপ-পরিদর্শক আবেদ আলী জানান, লাশ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য চমেক এ পাঠানো হয়েছে। খুনের ঘটনার সাথে সম্পৃক্ত প্রথম স্ত্রী লাকী মজুমদারকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।