রবিবার, ৪ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে পেট্রোল বোমায় ট্রাক চালক নিহত


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

মীরসরাইয়ে দুর্বৃত্তের ছোড়া পেট্রোল বোমায় এক ট্রাক চালক নিহত হয়েছে। গতকাল (১২ জানুয়ারি) রাত ১০ টায় ঢাকা থেকে চট্টগ্রামগামী খালি ট্রাক (নং চট্টমেট্রো ড ১১- ০৭০১) মীরসরাই উপজেলার সোনাপাহাড় বিএসআরএম এলাকা অতিক্রমকালে অজ্ঞাত দুর্বৃত্তরা পেট্রোল বোমা নিক্ষেপ করলে ট্রাকটিতে আগুন ধরে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় গুরুতর আহত অবস্থায় চালক এনামুল হক (৩৮), মোরশেদ (২৪) ও হেলপার সুমন চন্দ্র শীলকে (৩২) টহল পুলিশ ও হাইওয়ে পুলিশ উদ্ধার করে দ্রুত মস্তাননগর হাসপাতালে ভর্তি করায়। সেখানে তাদের চিকিৎসা শেষে জরুরি বিভাগের চিকিৎসক ডা. শহিদুল ইসলাম তাদের চমেক হাসপাতাল প্রেরণ করেন। সর্বশেষ এই রিপোর্ট লিখা পর্যন্ত সূত্রে প্রাপ্ত তথ্য অনুযায়ী রাত সাড়ে ১১ টায় ট্রাক চালক এনামুল হক পথে মৃত্যুবরণ করেন । এই বিষয়ে ডা. শহিদুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন আমি চালক এনামুল হকের অবস্থা খুবই আশংকাজনকই দেখেছিলাম। তাই দ্রুত চমেকে পাঠিয়েছিলাম।
এর আগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার লাগাতার পুলিশি নিরাপত্তার পর গতকাল সন্ধ্যা থেকে ২ প্লাটুন বিজিবিও মোতায়েন করা হয় । মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আশরাফ হোসেন জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও রেললাইনসহ সর্বত্র নাশকতার আশংকায় জনজীবনের নিরাপত্তা প্রদানে চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন ২ প্লাটুন বিজিবি মোতায়েনের সিদ্ধান্ত নেন। নির্বাহী কর্মকর্তা জানান বিজিবি বর্তমানে মীরসরাই উপজেলা পরিষদ এলাকায় জেলা পরিষদ এর নব নির্মিত অডিটোরিয়ামে ক্যাম্প স্থাপন করেছে।