মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে দুস্থ্য, গরিব ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলো “সৃজন সংঘ”


নিজস্ব প্রতিনিধি: মীরসরাইয়ের অন্যতম সামাজিক সংগঠন “সৃজন সংঘ” এর উদ্যোগে দুস্থ্য, গরিব ও অসহায় ১১ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (১৬ জুন)মীরসরাইয়ের ১৫ ওয়াহেদপুর ইউনিয়নের ২ নং, ৩ নং, ৪নং, ৬ নংও ৯ নংওয়ার্ডের ১১ টি গরিব ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিরতণ করা হয়েছে। সংগঠনের সাধারণ সম্পাদক অাসিফুল ইসলামের নেতৃত্বে সভাপতি মোহাম্মদ জিয়া উদ্দিন, সহ-সভাপতি মুন্না মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক অাব্দুল নাইম, সাংগঠনিক সম্পাদক নিশান চৌধুরী, প্রচার সম্পাদক অরুপ বণিক, সাধারণ সদস্য রায়হান উদ্দিন, অপুর্ব বণিক, সৌরভের সহযোগিতায় ইফতার সামগ্রী বিতরণ সম্পন্ন হয়।

ইফতার সামগ্রীর মধ্যে ছিলো বুট দেড় কেজি, মুড়ি আধা কেজি, চিনি ১ কেজি, খেজুর ৫০০ গ্রাম, সেমাই ২ প্যাকেট, ভোজ্য তেল ১ লিটার, চাল ২ কেজি, অালু ১ কেজি, পেঁয়াজ ১ কেজি, নারিকেল ১ টি, চিডা ১ কেজি।

সৃজন সংঘ সংগঠনের সাধারণ সম্পাদক অাসিফুল ইসলাম বলেন, “হাতে হাত রাখি, সুন্দর সমাজ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে চলতি বছরের ১ জানুয়ারি সৃজন সংঘ নামের সামাজিক সংগঠনটি চালু হয়। সংগঠনটি মূলত চালু করার মূল লক্ষ্য দুস্থ্য, অসহায় ও গরিব মানুষের পাশে দাঁড়ানো। কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের এই সংগঠনের উদ্যোগে ইতিমধ্যে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কুইজ প্রতিযোগিতা ছাড়াও নানা কর্মসূচী পালন করা হয়। ইফতার সামগ্রী বিতরণের জন্য যারা আর্থিকভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি