বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে ট্রাক চাপায় পুলিশের এসআই নিহত


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

mail.google.comপ্রতিনিধি : ঘাতক ট্রাকের চাপায় মর্মান্তিক ভাবে নিহত হলো মীরসরাই থানার এসআই মাসুদুর রহমান। রবিবার (৯ নভেম্বর) ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোট কমলদহ এলাকায় ট্রাক চাপায় তিনি নিহত হন। চট্টগ্রাম পুলিশ সুপার হাফিজ আক্তার ও মীরসরাই ও সীতাকুন্ডের সার্কেল এএসপি সার্কেল সালাউদ্দিন সিকদার উক্ত ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন।
মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ এমকে ভূঁইয়া জানান, রাতে এস আই মাসুদুর রহমান মোবাইল ডিউটিতে ছিল। ভোর রাত ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোট কমলদহ এলাকায় দায়িত্ব পালন কালে সন্দেহজনক মনে হওয়ায় পিকআপ নং ঢাকা মেট্রো ড-১৪-৩৭০৫ তল্লাশি করা কালিন ঢাকাগামী অপর একটি মালবোঝাই ট্রাক চট্ট মেট্রো ট – ১১-৩৮১৩ নং পিকআপ টিকে ধাক্কা দিলে পিকআপটি উল্টে মাসুদুর রহমানকে চাপা দেিল এসআই মাসুদ গুরুতর আহত হলে সঙ্গিয় ফোর্স সকলে তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত এস আই মাসুদুর রহমান কুমিল্লা জেলার মুরাদনগর থানার পাকদেওরা গ্রামের মান্না মাষ্টারের পুত্র। ১৯৯২ সালে তিনি পুলিশে যোগদান করেছিলেন এবং ১০ মাস পূর্ব থেকে মিরসরাই থানায় কর্মরত। ব্যক্তিগত জীবনে সে দুই পুত্র সন্তানের জনক। বড় ছেলে ছাদিকুর রহমান (১৪) চট্টগ্রাম ফৌজদারহাট ক্যাডেট কলেজ ও ১০ম শ্রেণীতে ও ছোট ছেলে শাওন ৯ম শ্রেনীতে পড়ে। ঘাতক দুটি ট্রাকই আটক করা হয়েছে। খবর পেয়ে নিহতের স্ত্রী নাজমা আক্তার, ভাই ও সন্তানেরা মীরসরাই থানায় ছুটে এলে স্বজনদের কান্না ও আহাজারিতে হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।
এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের পোষ্টমর্টেম শেষে প্রথম জানাযা চট্টগ্রাম পুলিশ লাইনে ও বাদ আছর মীরসরাই থানায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়।