সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে ছিনতাইয়ের অভিযোগে সিএনজিচালকসহ গ্রেফতার ৫

mirsarai pic

নিজস্ব প্রতিনিধি : মীরসরাইয়ে ছিনতাইয়ের অভিযোগে ৫ যুবককে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। দুইজন সিএনজি অটোরিকশা যাত্রীর অভিযোগের ভিত্তিতে বুধবার (৫ ফেব্র“য়ারি) উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হল উপজেলার ২নং হিঙ্গুলী ইউনিয়নের জামালপুর এলাকার আহম্মদ হোসেনের পুত্র ইকবাল হোসেন (২০), ছদিকুর রহমানের পুত্র শরীফুল ইসলাম (১৯), একই ইউনিয়নের মেহেদী নগর এলাকার কেনু মিয়ার পুত্র আলা উদ্দিন কাজী (২০), একই এলাকার আবুল কাশেমের পুত্র রেজাউল করিম (২০), ৮নং দুর্গাপুর ইউনিয়নের চৌধুরীরহাট এলাকার ফজলুল হকের পুত্র জামশেদুল আলম (১৯)।
জোরারগঞ্জ থানার এএসআই মকবুল হোসেন জানান, ভোরে ২ জন সিএনজি যাত্রী থানায় এসে আটককৃতদের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ করলে বারইয়ারহাট পৌরসভাস্থ রেলরাস্তা থেকে ২ জনকে আটক করা হয় এবং পরবর্তীতে অভিযান চালিয়ে বাকি ৩ জনকে আটক করা হয়।
অভিযোগকারীরা জানান, ভোরে বারইয়ারহাট থেকে রামগড় যাওয়ার জন্য একটি সিএনজি ভাড়া করেন তাঁরা। বারইয়ারহাট রেলরাস্তা এলাকা থেকে ২ জন এবং কিছুদূর এগিয়ে গেলে আরো ২ জন যাত্রী তাদের সাথে সিএনজিতে উঠেন। কিছুদূর যাওয়ার পর সিএনজিচালকসহ অপরযাত্রীরা তাদেরকে দেশী অস্ত্র ঠেকিয়ে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়।