সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে ঈদকে ঘিরে দুই দলের মনোনয়ন প্রত্যাশীদের প্রচার প্রচারণা

নিজস্ব প্রতিনিধিঃ
চট্টগ্রামের মীরসরাইয়ে ঈদকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ব্যাপক প্রচার প্রচারনা লক্ষ্য করা গেছে। প্রার্থীদের নিজ বাড়ীতে আয়োজন করা হয়েছে ঈদ পুনর্মিলীনী, ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান সহ মেজবান অনুষ্ঠানের। এছাড়া প্রার্থীদের বিভিন্ন স্থানে গনসংযোগও করতে দেখা গেছে।

ঈদের দিন (২৬ জুন) সকাল থেকে রাত পর্যন্ত দলীয় নেতাকর্মীদের মিলন মেলা বসে আওয়ামীলীগের সাংসদ গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নিজ বাড়ীতে। দলীয় নেতা কর্মীদের জন্য ভুরিভোজের আয়োজন করা হয়। গনপূর্তমন্ত্রী আগামী নির্বাচনে কিভাবে দলীয় প্রার্থীকে বিজয়ী করা যায় সেই বিষয়ে দলীয় নেতাকর্মীদের দিক নির্দেশনা প্রদান করতে দেখা গেছে।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, আগামী নির্বাচনে জাল ভোট নিয়ন্ত্রন করা গেলে নৌকার বিজয় সুনিশ্চিত। তিনি সরকারের উন্নয়ন আরো বেশি গনমাধ্যমে তুলে ধরার আহবান জানান।

অপরদিকে আওয়ামলীগের আরেক মনোনয়ন প্রত্যাশী সাবেক মীরসরাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন ঈদের দিন তার নিজ বাড়ীতে নেতা কর্মীদের নিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় ও ভুরিভোজ অনুষ্ঠানের আয়োজন করেন। প্রতিবছরের তুলনায় এবারে উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি লক্ষ করা গেছে।

গিয়াস উদ্দিন বলেন, জনগনের ভালোবাসা আমার মুল শক্তি। আগামী নির্বাচনে আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দেবেন সেই অনুযায়ী আমি কাজ করবো। প্রতি ঈদে তিনি নিজ বাড়ীতে ঈদ পুনর্মিলনী সহ পুরো উপজেলার মানুষদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এবার তাকে নিয়ে মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ লক্ষ করছেন।

অন্যদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনয়ন প্রত্যাশী সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ক্লিফটন গ্রুপের চেয়ারম্যান প্রফেসর এমডিএম কামাল উদ্দিন চৌধুরী ঈদের দিন তার নিজ বাড়ীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। এ সময় তার ছোট ভাই ক্লিপটন গ্রুপের পরিচালক এমডিএম মহিউদ্দিন চৌধুরীও উপস্থিত ছিলেন।

বিএনপির আরেক মনোননয়ন প্রত্যাশী বাংলাদেশ মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি বড়তাকিয়া গ্রুপের চেয়ারম্যান মনিরুল ইসলাম ইউসুফ ঈদের পরদিন মঙ্গলবার (২৭ জুন) তার নিজ বাড়ীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেন। পুনর্মিলনী অনুষ্ঠান দলীয় নেতকর্মীদের মিলনমেলায় পরিনত হয়।