মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে অদম্য-২০০৫ এর অফিস উদ্বোধন ও চিকিৎসা অনুদান প্রদান

 

 

 

_o-300x158
নিজস্ব প্রতিনিধিঃ
মীরসরাইয়ে অদম্য-২০০৫ এবং এর অঙ্গ প্রতিষ্ঠান ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও প্রকাশনা পজিটিভ মীরসরাই এর স্থায়ী অফিস উদ্বোধন করা হয়েছে। শুক্রবার ( ১০ মার্চ ) বামনসুন্দর দারোগার হাট তাহা মার্কেটে সংগঠনটির অফিস উদ্বোধন, মিলাদ ও চিকিৎসা সেবার চেক হস্তান্তরের মাধ্যমে তাদের অফিসিয়াল কার্যক্রম শুরু করে।

বিকেলে সাধারণ সভায় সভাপতিত্ব করেন অদম্য-২০০৫ এর সভাপতি এনামুল হক। সংগঠনের সিনিয়র সহ সভাপতি ও অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান কামরুল হাসান জনি’র পরিচালনায় এতে বক্তব্য রাখেন , সংগঠনের সহ-সভাপতি ও অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি নিয়াজ মুহাম্মদ সাজেদ, সংগঠনের যুগ্ন সম্পাদক সালাহ উদ্দিন, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম, ধর্মীয় সম্পাদক খুরশেদ আলম, ইভেন্ট ম্যানেজার মফিজ উদ্দিন মিশু, আঞ্চলিক সম্পাদক মেজবা উল আলম, ওয়েলফেয়ারের সাধারণ সম্পাদক হোসেন ঈমাম রিগা সহ অদম্য-২০০৫ ও অদম্য ওয়েলফেয়ারের নেতৃত্ববৃন্দ। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের অর্থ সম্পাদক মঞ্জুর আলম, ওয়েলফেয়ারের অর্থ সম্পাদক শাহাদাত হোসেন শামিম, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ শহীদ প্রমুখ। পরে মিলাদ পরিচালনার মাধ্যমে অফিস উদ্বোধন করেন মাওলানা মোহাম্মদ ফেরদৌস।

উদ্বোধন পরবর্তী বামনসুন্দরস্থ শহিদুল ইসলামের স্ত্রীর চিকিৎসার জন্যে সংগঠনের পক্ষ থেকে ৩০ হাজার টাকার চিকিৎসা অনুদান চেক প্রদান করা হয়। এসময় সংগঠনের নেতারা বলেন, অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে মিলিত হওয়া অদম্য-২০০৫ এর বন্ধুরা নিজেদের কাজের পাশাপাশি অদম্য ওয়েলফেয়ারের মাধ্যমে সর্বস্তরের মানুষের অংশগ্রহণ নিশ্চিত করে সমাজের চাহিদা মেটাতে কাজ করবে। এসময় তারা সমাজের সর্বস্তরের মানুষের সহযোগিতাও কামনা করেন।