শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ের শফিউল আলম উচ্চ বিদ্যালয়ের ২৫বছর পূর্তি অনুষ্ঠান ২৭ ও২৮ জানুয়ারি

16113043_1247985425298607_6879234207932425202_o

নিজস্ব প্রতিনিধিঃ
মীরসরাই উপজেলার ১৩নং মায়ানী ইউনিয়নের মধ্যম মায়ানী ‘শফিউল আলম আদর্শ উচ্চ বিদ্যালয়ের’ ২৫ বছর পূর্তি ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পূণর্মিলনী অনুষ্ঠান আগমী ২৮ ও ২৯ জানুয়ারী অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানকে ঘিরে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে ২৫ বছর পূর্তি উদযাপন পরিষদ।

২দিন ব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন অনুষ্ঠান উদ্বোধন করবেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শফিউল আলম বি.কম (অনার্স) এম.কম।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বীর মুক্তিযোদ্ধা বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আজগর আলী, মায়ানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আলাউদ্দিন, মীরসরাই উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইয়াসমিন শাহীন কাকলী, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, মায়ানী ইউনিয়নের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হাসান সহ বিশিষ্ঠ শিক্ষাবিদ সমাজসেবক ও রাজনীতিবিদ উপস্থিত থাকবেন।
অনুষ্ঠান সমাপনীর দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকাবেন, বড়তাকিয়া গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ও চট্টগ্রাম খুলশী ক্লাবের সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট।

২৫ বছর পূর্তি ও পূনর্মিলনী উদযাপন পরিষদেরে মোঃ মোশারফ হোসেন জানান, অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য নিবন্ধন করেছেন প্রায় ৬৫০ জন প্রাক্তন শিক্ষার্থী।
তিনি বলেন, ঐ দিন সকাল ১০টায় স্কুল প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীতের মধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হবে।

এর পর বিদ্যালয়ের বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হবে। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক পদক্ষিণ করা হবে। সকাল ১১টায় অনুষ্ঠিত হবে ক্রীড়া অনুষ্ঠান। দুপুর ১২:৩০ প্রীতি ভোজ, বেলা ৩টায় আলোচনা সভা, স্মৃতিচারণা, সম্মাননা স্মারক প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।