বুধবার, ১০ জুলাই ২০২৪, ২৬ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ের মেহেরুন্নেছা ফয়েজ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মহিউদ্দিন ওসমানী সেরা ডিজিটাল কন্টেন্ট নির্মাতা নির্বাচিত

16358446_1862010097416597_658265410_n
নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের মীরসরাই উপজেলার ৪ নম্বর ধুম ইউনিয়নের মেহেরুন্নেছা ফয়েজ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মহিউদ্দিন ওসমানী www.teachers.gov.com বাংলাদেশের মধ্যে সপ্তাহের সেরা ডিজিটাল কন্টেন্ট নির্মাতা নির্বাচিত হয়েছেন।

গত ২৭ জানুয়ারি থেকে ২ ফেব্রুয়ারি সপ্তাহে শিক্ষক বাতায়নে সেরা কন্টেন্ট নির্বাচিত হয়েছেন শিক্ষক বাতায়ন কর্তৃপক্ষের বিচারে । তিনি মীরসরাই উপজেলার অন্যতম একজন শিক্ষক যিনি দীর্ঘদিন ধরে ডিজিটাল কন্টেন্ট এবং মাল্টিমিডিয়া ব্যবহার করে শ্রেণি কক্ষে শিক্ষার্থীদের পাঠদান করে আসছেন, নিজে কন্টেন্ট তৈরী করে আসছেন।
মহিউদ্দিন ওসমানী www.teachers.gov.bd শিক্ষক বাতায়নে সেরা ডিজিটাল কন্টেন্ট নির্মাতা নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম বিএড কলেজের অধ্যক্ষসহ অন্যান্যরা।
এছাড়া অভিনন্দন জানান এবং পুরষ্কার তুলে দেন মেহেরুন্নেছা ফয়েজ উচ্চ বিদ্যালয়ের সভাপতি আনিসুর রহমান, ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের মো. জাহাঙ্গীর ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন ইরান ও শিক্ষক নেতা মাইনুল ইসলাম।
রাউজান উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম জানান, আমি দীর্ঘদিন ধরে মহিউদ্দিন ওসমানীর তৈরিকৃত কন্টেন্ট পর্যবেক্ষন করছি FaceBook এ যুক্ত থাকার সুবাদে । কিন্তু তিনি তাঁর কাজের স্বীকৃত তথা সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা হওয়ার গৌরব এতদিন অর্জন করতে পারেননি। এ বিষয়ে বেশ কয়েকদিন আমার সাথে কথা বলেছেন অনলাইনে। আমি তাকেঁ নিয়মিত কন্টেন্ট তৈরী করে শিক্ষক পোর্টালে আপলোড করার পরামর্শ দিয়েছি এবং প্রয়োজনীয় কিছু কৌশলের কথাও বলেছি। FaceBook এ তাঁর মাল্টিমিডিয়া এবং ডিজিটাল কন্টেন্ট দিয়ে শ্রেণী কক্ষে ক্লাস নেওয়া সংক্রান্ত কর্মকান্ড দেখে আমার ধারণা হয়েছিল যে তিনি খুব সহসাই সেরা কন্টেন্ট নির্মাতা হবেন। তিনি হাল ছাড়েননি। অবশেষে তিনি ফেলেন তাঁর কাজের কাংখিত স্বীকৃতি শিক্ষক পোর্টালে সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা।