বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৭ মাঘ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ের দূর্গাপুরে কালী মন্দির ও বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

নিজস্ব প্রতিনিধি : মীরসরাইয়ে একটি কালী মন্দির ও একটি বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (২১ মার্চ) দিবাগত রাতে উপজেলার ৮ নং দূর্গাপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের সার্বজনীন কালী মন্দির ও একই ইউনিয়নের জনার্দ্দনপুর উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
গোপালপুর সার্বজনীন কালী মন্দির কমিটির সাধারণ সম্পাদক প্রদীপ আচার্য্য জানান, দিবাগত শুক্রবার রাতের কোন এক সময় চোরদল মন্দিরের প্রবেশদ্বারের তালা ভেঙ্গে মন্দিরে প্রবেশ করে। এসময় তারা মন্দিরের প্রতীমার গলার হার, পায়ের নূপুর, নগদ টাকা এবং পূজার মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে যায়। এবিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যনকে মৌখিকভাবে অবহিত করলেও থানায় কোন অভিযোগ দায়ের করেননি বলে জানান তিনি।
এদিকে একই রাতে পার্শ্ববর্তী গ্রামে অবস্থিত জনার্দ্দনপুর উচচ বিদ্যালয়েও চুরির ঘটনা ঘটে। চোরদল বিদ্যালয়ের অফিস করে তালা ভেঙ্গে প্রবেশ করে। এসময় তারা অফিসের গুরুত্বপূর্ণ কাগজপত্র তছনছ করে ফেলে। এবিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক সাহাবউদ্দিন জানান, অফিসকে নগদ কোন টাকা না পেয়ে মূল্যবান কাগজপত্র তছনছ করে ফেলে যায় চোরদল। চুরির ঘটনায় থানায় অভিযোগ দায়ের করবেন বলে তিনি জানান ।