বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ের চালককে হত্যা করে সিএনজি ছিনতাই


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

মীরসরাই প্রতিনিধি : মীরসরাইয়ের হারুনুর রশিদ মনি ( ৩২) নামে এক সিএনজি চালককে হত্যা করে সিএনজি অটোরিক্সা ছিনতাই করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় বুধবার (১ অক্টোবর) সিএনজি চালক সমিতি শোক পালনসহ কর্মবিরতি ঘোষণা করে।
জানা গেছে, মনি দীর্ঘ আট বছর যাবৎ অটোরিক্সা চালক হিসেবে উপজেলার বামনসুন্দর দারোগারহাট থেকে মিঠাছরা রুটে কাজ করছে। সোমবার থেকে একদিন-একরাত নিখোঁজ থাকার পর গত মঙ্গলবার ( ৩০ সেপ্টম্বর) তার লাশ বেওয়ারিশ উল্লেখ্য করে আঞ্জুমানে মফিদুল ইসলাম সংস্থা কুমিল্লার মোহাম্মদ আলী বাজারস্থ কবরস্থানে কবরস্থ করে।
পারিবারিক ও সহকর্মী সূত্রে জানা যায়, গত সোমবার মনি বাড়ি থেকে বের হলেও সে আর বাড়ি না ফেরায় বিভিন্ন স্থানে তার খোঁজ খবর জানতে চায় পরিবার। একদিন একরাত খোঁজ খবর করেও তার সন্ধান পায়নি পরিবার। অবশেষে গত মঙ্গলবার রাতে খবর আসে দূর্বৃত্তরা তাকে হত্যা করে সিএনজি অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে গেছে। মৃত দেহ কুমিল্লার মোহাম্মদ আলী বাজারে পড়ে থাকাতে দেখে থানার সহযোগিতায় আঞ্জুমানে মফিদুল ইসলাম সংস্থা বেওয়ারিশ লাশ হিসেবে তার মৃতদেহ দাফন করে।
মনি’র বড় ভাই আবু বক্কর জানায়, গতকাল বুধবার অটো চালক সমিতি ও স্থানীয় থানার সহযোগিতায় মনি’র লাশ কবর থেকে উত্তোলনের চেষ্টা চালানো হচ্ছে। উত্তোলন করে পরিবারের কাছে লাশ ফেরত আনলে পারিবারিক কবরস্থানে তাকে কবরস্থ করা হবে বলেও জানান তিনি।
উল্লেখ্য, মনির হত্যা ও সিএনজি ছিনতাইয়ের ঘটনায় গতকাল বুধবার উপজেলার বামনসুন্দর দারোগারহাটস্থ অটো চালক সমিতির শোক পালনসহ বন্ধ ছিলো উক্ত সমিতির ১৮০টি অটোরিক্সা।