শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইতে ১৬ দিন ব্যাপী স্বাধীনতা মেলা উদ্বোধন স্বাধীনতার চেতনায় দেশ ও জাতিকে উদ্বুদ্ধ করতে প্রজন্মকে প্রকৃত ইতিহাস জানিয়ে রাখুন – ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি

নিজস্ব প্রতিনিধিঃ
মহান স্বাধীনতার এই রক্তঝরা মার্চ এর মুক্তিযুদ্ধের চেতনা প্রজন্মকে উদ্বুদ্ধ করতে মীরসরাইয়ের আবুতোরাব উচ্চ বিদ্যালয় মাঠে আজ (১৬ মার্চ ) শুক্রবার সন্ধ্যায় ১৬ দিনব্যাপী স্বাধীনতা মেলার শুভ উদ্বোধন করলেন গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।
এসময় প্রধান অতিথীর বক্তব্য প্রদানকালে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন এই দেশ ও জাতিকে শংকা মুক্ত থাকতে হলে মুক্তিযুদ্ধের চেতনার কোন বিকল্প নেই। আর তাই প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানিয়ে যেতে সকলকে সচেষ্ট থাকার আহ্বান জানান তিনি। তিনি বলেন শেখ হাসিনার সরকারই এই দেশের যোগ্য অভিবাবক আর তাই নৌকার প্রতি সবাইকে আস্থাশীল থাকার আহ্বান ও জানান তিনি।
মেলা কমিটির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান এর সভাপতিত্বে এবং মহাসচিব মাষ্টার কবির আহম্মদ নিজামীর ও যুগ্ন সচিব জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় মহান স্বাধীনতা যুদ্ধের স্মৃতিচারন করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবির আহাম্মদ। অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াছমিন আক্তার কাকলী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, ১৩নং মায়ানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম আলা উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, মীরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিন, বারইয়াহাট পৌরমেয়র নিজাম উদ্দিন, মঘাদিয়ার সাবেক চেয়ারম্যান শাহিনুল কাদের চৌধুরী, ইউপি চেয়ারম্যান খায়রুল আলম, মফিজুল হক, আবুল খায়ের মোহাম্মদ জাহাঙ্গীর, নুরুল মোস্তফা, কামরুল হায়দার চৌধুরী, মঘাদিয়া ইউয়িন আ’লীগের সভাপতি বেলাল উদ্দিন, খৈইয়াছরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক, উপজেলা যুবলীগের আহ্বায়ক নুরুল মোস্তফা মানিক, যুগ্ম আহ্বায়ক মাহফুজুল হক, নুরুল আবছার, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সদস্য তানভীর হোসেন তপু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন প্রমুখ ব্যক্তিবর্গ।