শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মহামায়া লেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

রাজিব মজুমদার॥ বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম কৃত্রিম লেক মীরসরাইয়ের মহামায়ায় মাছ ধরতে গিয়ে আবুল কাশেম (৩০) নিখোঁজ যুবকের ২২ ঘন্টা পর লাশ উদ্ধার। লাশের সাথে প্লাস্টিকের থলে ভর্তি জাল পাওয়া যায়। ধারণা করা হচ্ছে জাল নিয়ে এক লেকের পানি সাঁতরিয়ে এক পাহাড় থেকে অন্য পাহাড় থেকে যাওয়ার পথে ডুবে মৃত্যু ঘটে।
গত বুধবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ৭টার দিকে আবুল কাশেম ও তাঁর জয়নাল তাঁর পরিবারকে জানান। তবে এই সংবাদ দেয়ার পর থেকে জয়নাল গা ডাকা বন্ধু জয়নাল জাল দিয়ে মাছ ধরতে যান। লেকের পানিতে জাল আটকে পড়ায় আবুল কাশেম আটকে পড়া জাল তুলতে গিয়ে নিখোঁজ হন। এই সংবাদ নিখোঁজ কাশেমের সাথে থাকা বন্ধু দিয়েছে। দীর্ঘ ২২ ঘন্টা পর আবুল কাশেমের লাশ আজ বিকাল সাড়ে ৪টায় ফায়ার বিগ্রেডের কর্মীরা উদ্ধার করে। নিহত যুবক মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় গ্রামের ডানু মিয়ার পুত্র। তাঁর স্ত্রী ও একটি কন্যা সন্তান রয়েছে।
এ ব্যাপারে জোরারগঞ্জ থানা পুলিশের সাথে যোগাযোগ করলে নিহতের ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা করেনি।
উল্লেখ্য, গত বছরের ১১ আগষ্ট ছাগলনাইয়া উপজেলার কলেজ ছাত্র কপিল উদ্দিন মহামায়া লেকে বেড়াতে এসে লেকের পানিতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হন। চারদিন পর তাঁর লাশ লেকের পানিতে ভেসে উঠে।