বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ভারতের লতাবাড়ী নামক স্থানে তিন বাংলাদেশিকে কুপিয়ে হত্যা

image_144673.tripura
হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রেমা-কালেঙ্গা সীমান্তের ওপারে ভারতের খোয়াই জেলার বাছাইবাড়ি নামক এলাকায় তিন বাংলাদেশিকে পিটিয়ে হত্যা করেছে ভারতীয় জনতা। এলাকাটি সীমান্তের তিন কিলোমিটার দূরে।
এলাকবাসী, বিজিবি ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের আলী নগর গ্রামের হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের আলীনগর গ্রামের আজগর আলীর ছেলে করম আলী (৪০), একই গ্রামের সমির হোসেনের ছেলে সুজন মিয়া (২২) এবং সনু মিয়ার ছেলে আক্কল মিয়া (১৯) ভারতে যান। সেখানে স্থানীয় জনতা তাঁদের কুপিয়ে হত্যা করে। আহত অবস্থায় আক্কল মিয়া জীবন বাঁচাতে খোয়াই শহরের একটি হাসপাতালে ভর্তি হলেও চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এলাকায় তাঁরা ফিরে না আসায় আজ  মঙ্গলবার মুখে মুখে তাদের হত্যার কথা প্রচার হয় এবং বিজিবি ও পুলিশকে অবহিত করা হয়। সন্ধ্যার পর বিজিবি ও পুলিশ এ ব্যাপারে নিশ্চিত হয়। এ ব্যাপারে বিজিবি ও বিএসএফ এর মধ্যে যোগাযোগ অব্যাহত রয়েছে।
চুনারুঘাটের গাজীপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম মোল্লা তিনজন নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
বিজিবির ৪৬ ব্যাটালিয়ন কমান্ডার লে. কমান্ডার নাছির উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ব্যাপারে লোকমুখে খবর পেয়ে বিএসএফের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।
চুনারুঘাট থানার ওসি অমূল্য কুমার চৌধুরী জানান,  তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বিজিবি-বিএসএফের যোগাযোগের মাধ্যমে লাশ এলে পুলিশ তা গ্রহণ করবে।