শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বড়তাকিয়ায় মহাসড়কে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

নিজস্ব প্রতিনিধি :: 222ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার বড়তাকিয়ায় প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থী। তার নাম আবু বক্কর সিদ্দিক (১৫)। সে উপজেলার সরকারহাট এনআর উচ্চ বিদ্যালয়ের ছাত্র। মঙ্গলবার রাত ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের খৈয়াছড়া ঝর্ণা রাস্তার সম্মুখে চয়েস পরিবহনের একটি বাসের চাপায় তাঁর মৃত্যু হয়। নিহত আবু বক্কর ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর তাকিয়া পাড়া এলাকার কৃষক মোহাম্মদ দুলালের পুত্র। রাতেই জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
ওই এলাকার বাসিন্দা মোহাম্মদ ইব্রাহিম জানান, আবু বক্করও তারা কয়েকজন বন্ধু বড়তাকিয়ার খৈয়াছড়া ঝর্ণা দেখে বাসযোগে নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজ এলাকায় ফেরার জন্য খৈয়াছড়া ঝর্ণা রাস্তার মুখে দাঁড়ালে বারইয়ারহাট থেকে চট্টগ্রামগামী একটি চয়েস বাসের চাপায় গুরুতর আহত হয়। এসময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মস্তাননগর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত আবু বক্কর সরকারহাট এন আর উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিলো।
এদিকে আবু বক্করের মৃত্যুতে তার পরিবার, আত্মীয় স্বজন, সহপাঠী ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মজিবুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।