রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বিএনপি জামায়াত জোটের হুমকিতে সরকার চিন্তিত নয়

nasim_129033

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপি জামায়াত জোট আন্দোলন করে সরকারকে ক্ষমতাচ্যুত করার হুমকি দিচ্ছে। তাদের আন্দালনের হুমকিতে সরকার চিন্তিত নয়। শুক্রবার বিকালে মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলোচনা কালে এসব কথা বলেন।
নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনার সরকারের সুশাসনের ফলে দেশবাসী শান্তি ও স্বস্তিতে বাস করছেন। সরকারের সুব্যবস্থাপনার কারনেই পবিত্র ঈদুল ফিতরে দেশের মানুষ সহজে গ্রামে যেতে পেরেছেন। ঈদে রাজধানীসহ সারা দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতিও সন্তোষ জনক ছিল। তিনি বলেন, আন্দোলনের নামে যুদ্ধাপরাধী জামায়াতকে সঙ্গে নিয়ে বিএনপি জ্বালাও, পোড়াও, নরহত্যাসহ যে নৈরাজ্য সৃষ্টি করেছিল তা দেশবাসী ভুলে যাননি। যারা জনবিচ্ছিন্ন তাদের ডাকে কেউ সাড়া দেবেননা। যত আন্দোলনের হুমকিই তারা দিক না কেন, জনগনের ভোটে নির্বাচিত বর্তমান সরকার তার দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী উন্নয়ন কাজ অব্যাহত রাখবে।
দেশবাসীই আওয়ামী লীগ ও শেখ হাসিনার কাজের যথাযথ মূল্যায়ন করবে। পবিত্র সংবিধানের নির্দেশনা অনুযায়ী ২০১৯ সনের নির্বাচনে জনগনই নির্ধারন করবেন কারা দেশ পরিচালনা করবে। এর কোন বিকল্প নেই। বর্তমান সরকারে আমলে দেশবাসী শান্তি ও স্বস্তিতে থাকার কারনেই বিএনপি-জামায়াতের আন্দোলনের পালে বাতাস লাগবেনা।স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী ৭ আগস্ট দেশে ছয় সহ¯্রাধিক চিকিৎসক নিয়োগ দেয়া হচ্ছে। তারা কমপক্ষে ২ বছর ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ে অবস্থান করে গ্রামের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করবেন। যত ষড়যন্ত্রই করা হোক না কেন, শেখ হাসিনার সরকার তার প্রতিটি নির্বাচনী প্রতিশ্রুতি পালনে বদ্ধপরিকর। তিনি সরকারের উন্নয়ন কাজে সর্বতোভাবে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।