বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বিএনপির সব নেতাকে গ্রেফতার করা হবে: কামরুল

images_196576
খাদ্যমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, হরতালের নামে কোনো সন্ত্রাস করলে বিএনপির সব নেতাকে গ্রেফতার করা হবে।রোববার বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট সোমবার হরতাল আহ্বান করায় সভার আয়োজন করে ঢাকা মহানগর আওয়ামী লীগ।

 খাদ্যমন্ত্রী বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেফতার করা হয়েছে। আরো কয়েকজন নেতা গ্রেফতার হবে। সোমবার হরতালের নামে কোনো সন্ত্রাস করলে বিএনপি সব নেতার গয়েশ্বর ও আলালের পরিণতি হবে।
 মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশে কামরুল বলেন, হরতাল দিয়ে বিএনপি আবারো নৈরাজ্য করতে চায়। জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করার আমাদেরও দায়িত্ব আছে। তারা (বিএনপি) মাঠে নামলে ব্যবস্থা নিতে হবে। বিএনপি নেতারা যে ভাষায় কথা বলবে, তাদের সে ভাষাই জবাব দেয়া হবে।মহানগর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে বর্ধিত সভায় সহ-সভাপতি মুকুল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, দফতর সম্পাদক সহিদুল ইসলাম মিলন, প্রচার সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ বক্তব্য রাখেন।