বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বারৈয়ারঢালা ইউনিয়ন আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ


কামরুল হাসান ::  সারাদেশে বিএনপি জামায়াতের সন্ত্রাসী নৈরাজ্যে দেশকে অস্থিতিশীল পরিবেশ নষ্ট করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সীতাকুন্ড উপজেলার ২নং বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামী লীগ।
শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকালে বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি উপজেলার টেরিয়াল বাজার থেকে শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে আবার টেরিয়াল বাজারে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সম্পন্ন হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সীতাকুন্ড উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ সাঈদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের অর্থ-সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ ফেরদৌস আলম মিয়াজী সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও প্রত্যেক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক, ইউপি সদস্যবৃন্দ ও আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সমাবেশে বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম বলেন, বিএনপি-জামায়াত নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। তাদের মোকাবেলা করতে আমরা বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সব সময় মাঠে থাকবে। সীতাকুণ্ড সহ বারৈয়াঢালা ইউনিয়নের শান্তির জনপদকে কেউ অশান্তি করার চেষ্টা করলে তাদের কাউকে ছাড় দেওয়া হবেনা।