শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বারইয়াহাটে বিএনপি নেতা কমিশনার নিজাম গ্রেপ্তার

mir-bnp-comনিজস্ব প্রতিনিধি : বারইয়ারহাট পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা তাঁতি দলের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন কে গ্রেপ্তার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। তবে পুলিশ জানিয়েছে নিজামের বিরুদ্ধে নাশকতা ও ভাংচুরের একাধিক মামলা রয়েছে।
জানা গেছে, শনিবার ( ১২ নভেম্বর) সন্ধ্যায় বারইয়ারহাট পৌর বাজারে তাঁর ব্যবসা প্রতিষ্ঠান থেকে উক্ত সাবেক কমিশনার নিজাম উদ্দিনকে জোরারগঞ্জ থানা পুলিশ গ্রেপ্তার করে। তিনি বিএনপির দায়িত্ব ছাড়াও চট্টগ্রাম উত্তরজেলা জাতীয়তাবাদী তাঁতী দলের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন এবং বারইয়ারহাট পৌরসভার সাবেক কাউন্সিলর। এছাড়া নিজাম উদ্দিন এলাকার একাধিক শিা ও সামাজিক প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত রয়েছেন।
জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবির জানান, ‘নিজাম উদ্দিনের বিরুদ্ধে নাশকতা ও ভাংচুরের একাধিক মামলা রয়েছে। তাই তাকে বারইয়ারহাট পৌর বাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে।’
এদিকে বিএনপির এই নেতাকে গ্রেপ্তারের তীব্র নিন্দা জানিয়েছেন জাসাস উত্তর জেলা সেক্রেটারী ও মীরসরাই উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহিদুল ইসলাম চৌধুরী, মীরসরাই উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমিন, যুগ্ম আহ্বায়ক আব্দুল আউয়াল চৌধুরী, সদস্য সচিব সালাউদ্দিন সেলিম, মীরসরাই পৌর বিএনপির আহবায়ক ফকির আহাম্মদ, বারইয়ারহাট পৌর বিএনপির আহবায়ক দিদারুল আলম মিয়াজি প্রমুখ নেতৃবৃন্দ।