বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৭ মাঘ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বঙ্গবন্ধু দেশ-মানুষের জন্য জীবন দিয়েছেন : প্রধানমন্ত্রী

image_199709.pm (7)

বঙ্গবন্ধু এই দেশ ও মানুষের জন্য তার জীবন উৎসর্গ করেছেন। আজ তার জন্মদিনে আমাদের প্রতিজ্ঞা হবে এ দেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত এক সোনার বাংলা হিসেবে গড়ে তোলা। আজ মঙ্গলবার টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণের ও শিশু সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জন্মবার্ষিকীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশুদের সঠিক শিক্ষা গ্রহণের মাধ্যমে সুনাগরিক হিসেবে গড়ে তোলার আহ্বান জানান।
এর আগে মঙ্গলবার সকাল ৯টা ৫০ মিনিটে তিনি বিশেষ হেলিকপ্টারে মাজারের পাশের হেলিপ্যাডে নামেন। এরপর সকাল সোয়া ১০টায় তাকে বঙ্গবন্ধুর মাজারে তিন বাহিনী বিশেষ চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। সমাবেশ শেষে তিনি জোহরের নামাজ শেষে মধ্যাহ্ণ বিরতিতে যাবেন।
নিরাপত্তা বিষয়ে গোপালগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু সমাবেশ উপলক্ষে ব্যাপক নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় বিভিন্ন অনুষ্ঠানে যোগদান উপলক্ষে পুরো টুঙ্গিপাড়ায় নিরাপত্তা বলায় সৃষ্টি করা হয়েছে। অনুষ্ঠানটি সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য এলাকাবাসীর কাছে সহযোগিতা কামনা করেন তিনি।