মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ফারুকী হত্যা নিয়ে খালেদা জিয়া মিথ্যাচার করছেন: তথ্যমন্ত্রী

hasanul-haque-inu_26929

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, “বেগম জিয়া ও তার স্বামী জিয়াউর রহমানের বিরুদ্ধে খুনিদের আড়াল করা ও তাদের নিয়ে রাজনীতি করার ইতিহাস আছে। বেগম খালেদা জিয়া না জেনে বুঝে ফারুকী হত্যার দায় সরকারের ওপর চাপিয়ে দিচ্ছেন। এই ধরনের মিথ্যাচার উনি অতীতেও করেছেন, এখনো করছেন। এটা ঠিক নয়।”

আজ শুক্রবার সকাল ৯টায় কুষ্টিয়া সার্কিট হাউজে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। পরে মন্ত্রীকে গার্ড অব অনার দেয়া হয়।

বর্তমান সরকার অবৈধ, অনৈতিক, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য প্রসঙ্গে ইনু বলেন, গত ৫ জানুয়ারির নির্বাচনের মাধ্যমে গঠিত এই সরকার সাংবিধানিক ও গণতান্ত্রিকভাবে একটি বৈধ সরকার। আর যারা সাংবিধানিকভাবে নির্বাচনের পথ পরিহার করে নির্বাচনের আগেই অবৈধভাবে সরকার গঠনের চক্রান্ত করেছিল তারা রাজনীতি ও গণতন্ত্রের জন্য অনুপযুক্ত। তারা নিয়মতান্ত্রিকভাবে সারাদেশে আন্দোলনের কমিটি বানাতে পারেন, মিছিল মিটিং করতে পারেন, তবে হাতে বোমা এবং কোমরে যদি চাকু থাকে তাহলে সেই মিছিল, মিটিং সভা সমাবেশ করার ব্যাপারে সরকার প্রশাসনিক কঠোর পদক্ষেপ নেবে।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিমসহ প্রশাসনের কর্মকর্তারা ও জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন প্রমুখ।