শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

প্রধানমন্ত্রীর বক্তব্য নির্লজ্জ মিথ্যাচার: মির্জা ফখরুল

fakrul_40554_160886
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ইতালি সফরের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে যে তথ্য দিয়েছেন তা নির্লজ্জ মিথ্যাচার। জাতিসংঘ মহাসচিবসহ আমাদের উন্নয়ন সহযোগীরা বিগত ৫ জানুয়ারির নির্বাচনকে স্বীকৃতি দেননি। তারা বরং অবিলম্বে সব দলকে নিয়ে একটি নির্বাচনের দাবি করেছেন।
শুক্রবার রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। আসেম সম্মেলনে যোগদান নিয়ে বৃহস্পতিবার গণভবনে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের প্রতিক্রিয়ায় পাল্টা এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
তিনি অভিযোগ করে বলেন, ‘সরকার এখন এতটাই দেউলিয়া হয়ে পড়েছে যে প্রশাসনকে কাজে লাগিয়ে ক্ষমতায় টিকে থাকতে চাচ্ছে। ক্রমাগত বিরোধীদলের নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা-মামলা করে চলেছে।’
এ সময় তিনি বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় উদ্দেশ্যমূলকভাবে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে জড়ানো হচ্ছে।  সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নাম যুক্ত করা হয়েছে। প্রধানমন্ত্রী একের পর এক তারেক রহমানের বিরুদ্ধে অব্যাহত মিথ্যাচার চালিয়ে যাচ্ছেন। বিচারাধীন বিষয়ে শেখ হাসিনার হস্তক্ষেপেরই অংশ এটা।