সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

প্রকাশ হলো রমার নতুন ডুয়েট গান

12670127_976200492468334_3728541942041158995_n

খবরিকা ডেস্ক: সঙ্গীত নিয়ে নতুন বছর থেকেই দারুন ব্যস্ত রয়েছেন প্রজন্মের বহুল আলোচিত নবীন সঙ্গীত তারকা সানিয়া রমা। বছরের শুরু থেকে ক্লান্তিহীন স্টেজ পারফর্ম করে চলেছেন এই তারকা। প্রচন্ড এই সঙ্গীত ব্যস্ততার মধ্যেও তিনি তার শ্রোতাদের জন্য ডুয়েট একটি রোমান্টিক গান করেছেন। গত রবিবার ৭ ফেব্রুয়ারী প্রকাশ হলো প্রযোজনা প্রতিষ্ঠান ‘গান বাজ’ এর ব্যানারে ‘বেচে থাকার গান’ শিরোনামের একটি মিক্সড অ্যালবাম। এই অ্যালবামে ‘অন্য রকম প্রেম’ শিরোনামের একটি গানে রমার সাথে দৈত কন্ঠ দিয়েছেন প্রজন্মের তরুণ ক্লোজআপ ওয়ান তারকা মুহিন। গানটি লিখেছেন নবাব আমিন এবং সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন সুমন কল্যাণ।

নতুন গানটি সম্পর্কে রমা বললেন, এটি একটি রোমান্টিক ডুয়েট গান। আর মুহিন ভাই আমার সাথে গানটিতে সত্যি দারুন কন্ঠ দিয়েছেন। শ্রোতাদের জন্য আমিও চেষ্টা করেছি আমার সাধ্যমত। আর ভালবাসা দিবসে ভালবাসার এই গানটি আমি আমার সকল সঙ্গীত শ্রোতার উৎসর্গে করেছি। আমার বিশ্বাস গানটি শ্রোতাদের অনেক পছন্দ হবে।

উল্লেখ্য, অ্যালবামটিতে দেশের আরো কিছু জনপ্রিয় সঙ্গীত তারকা কন্ঠ দিয়েছেন, তারা হলেন জনপ্রিয় কন্ঠশিল্পী বাপ্পা মজুমদার ও পান্থ কানাই, ক্লোজআপ ওয়ান তারকা নিশিতা বড়ুয়া, সুরকার সুমন কল্যাণ এবং নবীন কন্ঠশিল্পী ঐশী ও রবিন।