সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ :: মীরসরাইয়ে বাড়ি নির্মান করতে হয়রানির অভিযোগ


নিজস্ব প্রতিনিধি :: মীরসরাই পৌরসভার ৩ নং ওয়ার্ডের ষ্টেডিয়ামের উত্তর পাস্বস্থ তালবাড়িয়া রোডের পাশ্ববর্তি জমিতে বাড়ি নির্মানকালে মালিকানা দাবী করে মিথ্যা হয়রানি ও ভূল তথ্য প্রদান করে সংবাদ প্রকাশের দাবী জানিয়েছেন ভুক্তভোগি মোমিনুল ইসলাম। তিনি বলেন একটি ভিন্ন ঘটনাকে আমার জমিতে গৃহ নির্মানের সাথে জড়িয়ে খবরিকা পত্রিকার অনলাইনে প্রকাশ করা হয়। আরমান নাম যুবকের আহত হবার সাথে আমাদের কোন যোগসূত্র তা নেই। বরং আমি নিস্কন্ঠকভাবে বিএস খতিয়ান নং ১৬০৯, বিএস ৪০৮২ ও ৪০৮৩ দাগের অন্দর ১২ শতক জমি প্রবাস ফেরত মোমিনুল ইসলাম ( ৪৬) দলিলদাতা স্থানীয় মো: আলী গং থেকে ক্রয়ের কয়েক বছর পর সম্প্রতি প্রবাস থেকে আসার পর আমার জমিতে ঘর নির্মানের কাজ শুরু করি।
সম্পূর্ন্ন ভিন্ন উদ্দেশ্যমূলক ও হয়রানি করার নিমিত্তে অন্যায়কারী সালাম ও তোফায়েল গং আমাকে কষ্ট দেয়ার জন্যই মিথ্যা বানোয়াট ভিত্তিহীন দাবী তুলে। এতে আমার বাড়ি নির্মানের কাজ বিঘ্নিত হয়ে বর্তমানে আমার মালামাল রোদ বৃষ্টিতে ক্ষয়ক্ষতির সম্মুখিন। পাহারাদার ও শ্রমিকদের ওরা হুমকি ধমকি দিচ্ছে। জনাব মোমিন জানান ইতিমধ্যে উক্ত ব্যক্তিগন পাশ্ববর্তি জামশেদ, দিদারুল আলম এর গৃহনির্মানকালে ও নানা জটিলতা সৃষ্টি করেছিল । এক পর্যায়ে সেখানে ও মুচলেকা দিয়ে অব্যাহতি পেয়েছে ওরা। কিন্তু এরপর ও ক্ষান্ত হয়নি । তিনি সালামের পুত্র আরমানের আহত হবার ভিন্ন রাজনৈতিক কারনকে এখানে তাঁর জমি সংক্রান্ত বিষয়ে জড়ানোর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। এই দুস্কৃতিকারীদের হাতে তাহার শ্রমিক ও মালামালের নিরাপত্তাহীনতার দাবী তুলেন তিনি।

জনাব মোমিন আরো জানান গৃহ নির্মানে বাধা সৃষ্টি করা বাদী আব্দুল সালাম ও তোফায়েল গংদের দাবী ভিত্তীহীন বাদীর পিতা বিগত পঞ্চাশ বছর পুর্বে তাহার বোনের নিকট জমি বিক্রি করে দখল দিয়ে দেয় এবং বিক্রির পরে বাদীর ৪০ বছর জীবিত ছিলো তারা তখন কোন দাবি করেনি আমি সহজ সরল প্রবাসী আমাকে ফাঁদে ফেলে অবৈধভাবে অর্থ আদায়ের উদ্দেশ্য হুমকি প্রদান করে ভীতিকর পরিবেশ তৈরি করছে।