রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

পিয়নের পদোন্নতী বাতিলের দাবীতে মীরসরাইয়ে নকল নবিস কর্মচারীদের অবস্থান কর্মসূচী


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

Mirsarai Pic-01রাজিব মজুমদার : যথাযথ ম্যানুয়েল অনুসরণ না করে সম্পূর্ণ অনিয়মতান্ত্রিক ভাবে ঘুষের বিনিময়ে তিনজন পিয়নকে পদোন্নতী দিয়ে মোহরার পদে নিয়োগ দানের প্রতিবাদে আজ ১ ফেব্র“য়ারি সকাল ১০টায় মীরসরাইয়ের জোরারগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিসে অবস্থান কর্মসূচী পালন করেছেন নকল নবিস এসোসিয়শন চট্টগ্রাম জেলা শাখার নের্তৃবৃন্দ।
বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবিস) এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে মীরসরাই ও সীতাকুন্ড সাবরেজিষ্ট্রি অফিসের অর্ধশতাধিক কর্মচারীদের অংশগ্রহনে অবস্থান কর্মসূচী পালন করা হয়।

উক্ত অবস্থান কর্মসূচীতে অংশগ্রহণ করেন নকল নবিস এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার সহ-সভাপতি নুরুল আবছার, সহ-সম্পাদক শাহনেওয়াজ, অর্থ সম্পাদক দ্বীন ইসলাম, মহিলা সম্পাদিকা নাসিমা আক্তার, জোরারগঞ্জ শাখার সভাপতি আহম্মদ করিম, সাধারণ সম্পাদক কল্পনা রানী দাস, সীতাকুন্ড শাখার সভাপতি পলাশ বৈদ্য, সাধারণ সম্পাদক ঝুমুনি দাস, মীরসরাই শাখার সভাপতি সঞ্জিত কুমার নাথ, সাধারণ সম্পাদক মাসুদ, সরোয়ার, মাসুদ সিদ্দিকী, স্বরসতী দেবী, রতন চন্দ্র দাশ, ইকবাল হোসেন, মিতা পাল, স্বপ্না দাশ, কাজল বালা দেবী সহ শতাধিক কর্মচারী অংশগ্রহন করেন।

এ ব্যাপারে নকল নবিস এসোসিয়েশান জোরারগঞ্জ শাখার সভাপতি আহম্মত করিম জানান, নকল নবিসদের জ্যৈাষ্ঠতার ভিত্তিতে মোহরার পদে নিয়োগ দেয়া হয়। কিন্তু যথাযথ ম্যানুয়েল অনুসরণ না করে অনিয়মতান্ত্রিকভাবে পিয়ন থেকে পদোন্নতী দিয়ে মোহরা হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। এই পদোন্নতী বাতিল না করলে আমরা বিভিন্ন কর্মসূচী চালিয়ে যাবো।