শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

দেশ ভালো ভাবে চলছে না : কাদের সিদ্দিকী

image_137380.kader siddiki (2)
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, এক সঙ্গে চার নারীকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় প্রমাণ করে দেশ ভালো ভাবে চলছে না। টাঙ্গাইলের মির্জাপুরে চারজনকে পুড়িয়ে হত্যার ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে বুধবার দুপুরে উপস্থিত সাংবাদিকদের তিনি এ কথা বলেন। তিনি বলেন, জীবন্ত পুড়িয়ে মানুষ হত্যার জন্য কি আমরা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম? না, আমরা দেশ স্বাধীন করেছিলাম জীবনের নিরাপত্তা দেওয়ার জন্য। কিন্তু আজ দেশে কারো জীবনের কোনো নিরাপত্তা নেই।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে কাদের সিদ্দিকী বলেন, আপনি একজন নারী, অথচ চারজন নারীকে পুড়িয়ে হত্যার পরও আপনি ঘটনাস্থল পরিদর্শনে এলেন না। আমরা এ হত্যাকাণ্ডের সুষ্ঠ বিচার চাই। স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ঘটনাস্থলে না যাওয়ায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, এত বড় একটি ঘটনা, অথচ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এখনো এলেন না। এটি দু:খজনক। অবিলম্বে ঘটনাস্থল পরিদর্শন করে খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, দলের জেলা সভাপতি এএইচএম আব্দুল হাই, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম, যুব আন্দোলন সভাপতি হাবিবুন নবী সোহেল প্রমুখ। টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার দক্ষিণ সোহাগপাড়া গ্রামে মঙ্গলবার ভোর ৪টার দিকে মা ও তার তিন মেয়েকে আগুনে পুড়িয়ে হত্যা করে বখাটেরা। নিহতরা হলেন- দক্ষিণ সোহাগপাড়া গ্রামের মজিবর রহমানের স্ত্রী হাসনা বেগম (৩০) এবং তার মেয়ে মরিয়ম (১৪), মিম (৬) ও মলি (৪)।