সোমবার, ২১ নভেম্বর ২০২২, ৭ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ট্রেনে কাটা পড়ে ব্র্যাক ব্যাংকের কর্মকর্তার মৃত্যু


ইব্রাহিম মাহমুদ :: মীরসরাই উপজেলার বড়তাকিয়া রেলগেট এলাকায় ট্রেনে কাটা পড়ে নারায়ন চন্দ্র পাল (৪২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
২৪ জুন শুক্রবার দুপুর ১২:৩০ টায় উপজেলার বড়তাকিয়া খৈয়াছড়া ঝর্ণার রাস্তায় রেলগেট এলাকায় ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।
নিহত নারায়ন নোয়াখালী জেলার কবিরহাট থানার পশ্চিম দরদনগর এলাকার মৃত সুদেব পালের পুত্র।
নিহত ব্যক্তি মীরসরাই ব্র্যাক ব্যাংকের ওয়াশ প্রোগ্রামের এরিয়া সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। নিহত ব্যক্তি পশ্চিম খৈয়াছড়া এলাকার বিকাশ চন্দ্র দাসের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। পরিবার সূত্রে জানা যায় উনি কিছুদিন ধরে অসুস্থ ছিলেন হতাশাগ্রস্থ ছিলেন।
নিহতের স্ত্রী উর্মি সাহা জানান আমার স্বামীর দুপুর ১১ টায় বাসা থেকে বের হয়েছেন কিছু বাজার সদাই কিনবেন বলে।উনি দীর্ঘ দিন ধরে অসুস্থ মাঝে মাঝে অফিস করেন।
কি ভাবে কি হয়ে গেল এখন বুঝতে পারছি না আমি এর বেশি কিছু জানিনা।
দুর্ঘটনা বিষয়ে চট্টগ্রাম সীতাকুন্ডের জিআরপি পুলিশের এসআই খোরশেদ আলম বলেন দুপুর সাড়ে বারোটায় চট্টগ্রাম থেকে ঢাকামুখী মালবাহী ট্রেনের কাটা পড়ে নারায়ণ চন্দ্র পাল নিহত হয়। পরিবার ও অফিস সূত্রে জানতে পারি নিহত ব্যক্তিটি কয়েক দিন ধরে অসুস্থ বোধ করছিলেন এবং ১৫ দিনের ছুটি নিয়েছিলেন। আমরা লাশ হেফাজতে নিয়ে চমক মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত শেষে পরিবারকে হস্তান্তর করা হবে। এ বিষয়ে জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।