শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

জাসাস নেত্রী হলেন ন্যান্সি

nancy-bg120111031132825_85334_0

এবার সক্রিয় রাজনীতিতে যোগ দিলেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি মনোনীত হয়েছেন তিনি।সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার জাসাস ঢাকা মহানগর দক্ষিণের ১৯৫ সদস্যের কমিটি গঠিত হয়েছে।

২০১৩ সালের শেষ দিকে ফেসবুকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সমর্থনে স্ট্যাটাস দিয়ে আলোচনায় আসেন ন্যান্সি। ওই সময় তিনি বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখাও করেছিলেন। এ ছাড়া তিনি বিভিন্ন সময়ে তারেক রহমানের সঙ্গে দেখা করার ইচ্ছাও প্রকাশ করেন।

সম্প্রতি মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল আলোচিত এই কণ্ঠশিল্পীকে। একাধিক সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছিল, তিনি আত্মহত্যা করতে চেয়েছিলেন। তবে সুস্থ হয়ে এ খবর অস্বীকার করেন ন্যান্সি।

জাসাসের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জাহাঙ্গীর শিকদারকে সভাপতি ও খালেদ এনাম মুন্নাকে সাধারণ সম্পাদক করে মহানগর দক্ষিণের এ কমিটি গঠিত হয়েছে।

এতে কে এস হোসেন টমাস সিনিয়র সহ-সভাপতি, নাজমুন মুনিরা ন্যান্সি সহ-সভাপতি, মো. আব্দুল জব্বার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং কাজী আনোয়ার হোসেনকে সাংগঠনিক সম্পাদক পদে রাখা হয়েছে।

জাসাস সভাপতি এম এ মালেক ও সাধারণ সম্পাদক মনির খান সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণের ১৯৫ সদস্যের এ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছেন।