শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার নতুন সূচি

nu_41490

 

আগামী ৬ নভেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য সকল পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। একই সঙ্গে ৩ নভেম্বর সোমবার ও ৬ নভেম্বর বৃহস্পতিবারের স্থগিত বিভিন্ন পরীক্ষার নতুন সূচিও ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার বিকেলে জানানো হয়, ৬ নভেম্বর ভূগোল ও পরিবেশ (ইন্ট্রোডাকশন টু সাইকোলজি, ৬৩৪২) পরীক্ষা আগামী ১৫ নভেম্বর এবং ৩ নভেম্বরের ভূগোল ও পরিবেশ, গণিত, পদার্থ বিজ্ঞান (ইন্ট্রোডাকশন টু স্ট্যাটেস্টিকস, ৬৩৬২) পরীক্ষা ১৩ নভেম্বর ও ৩০ অক্টোবরের মনোবিজ্ঞান, মৃত্তিকা বিজ্ঞান, প্রাণ-রসায়ন, ভূগোল ও পরিবেশ, প্রাণিবিজ্ঞান পরীক্ষা (বোটানি-১, ৬৩০২) আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে।

এ ছাড়া ২০১২ সালের অনার্স চতুর্থ বর্ষ আগামী ৬ নভেম্বরের গণিত (৩৭৫৩) পরীক্ষা আগামী ৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। তবে আগামী ৯ নভেম্বর অনুষ্ঠেয় প্রথম বর্ষের পরীক্ষা পূর্বঘোষিত সংশোধিত সময় অনুযায়ী অনুষ্ঠিত হবে।

পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd or www.nubd.info) পাওয়া যাবে।

প্রসঙ্গত, এর আগে গত ৩০ অক্টোবর বৃহস্পতিবার, ২ নভেম্বর রবিবার ও ৩ নভেম্বর সোমবার অনুষ্ঠিতব্য সকল পরীক্ষাও অনিবার্য কারণে স্থগিত করেছিল জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।