মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

চট্টগ্রাম-১ মীরসরাই থেকে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী মনিরুল ইসলাম ইউছুফের ঈদ পূনর্মিলনী

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মনিরুল ইউছুপের আয়োজনে ঈদ পরবর্তী বিএনপি’র দলীয় নেতাকর্মীদের পূর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে। (৪ সেপ্টেম্বর) সোমবার দুপুরে মীরসরাইয়ের নয়দুয়ার ইউছুপ কুটিরে অনুষ্ঠিত এই পূর্নমিলনী’র আয়োজন করেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ (মীরসরাই) আসনে বিএনপি’র সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী বড়তাকিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মনিরুল ইউছুপ। গত কয়েক বছর ধরে তিনি ধারাবাহিকভাবে দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ পরবর্তী এই পূর্নমিলনীর আয়োজন করে আসছেন।

সরেজমিনে দেখা যায়, পূর্নমিলনীতে মীরসরাই বিএনপি ও অঙ্গসংগঠনের ইউনিয়ন, পৌরসভা সহ বিভিন্ন নেতাকর্মী সহ তৃনমূল পর্যায়ের জাতীয়তাবাদী চেতনার দলীয় নেতাকর্মীরা স্বত্ব:স্পূর্ত অংশগ্রহন করেন। এছাড়া উপজেলার নানা শ্রেনী পেশার মানুষের অংশগ্রহনও ছিলো চোখে পড়ার মতো। অপরদিকে, পূর্নমিলনী উপলক্ষ্যে সোমবার দুপুরে ঐতিহ্যবাহী মেজবান ও কাঙ্গালী ভোজ’র আয়োজন করা হয়।
পরে বিকেল সাড়ে ৪ টায় মীরসরাই মুক্তিযোদ্ধা দলের আহবায়ক শামসুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মনিরুল ইউছুপ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান বক্তা- সীতাকুন্ড উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক মো. জহরুল আলম। বিশেষ অতিথি আরো বক্তব্য প্রদান করেন বিএনপি নেতা ফজলুল কবির চৌধুরী, মো. কামাল হোসেন সহ উপজেলা ইউনিয়ন বিএনপি’র গুরুত্বপূর্ন দায়িত্বশীলরা। এছাড়া উপস্থিত ছিলেন, যুবদল নেতা দেলোয়ার হোসেন, কামরুল হোসেন বাপ্পি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে মনিরুল ইউছুপ বলেন, মীরসরাই মাটিও মানুষের কাচাকাছি থেকে জনগণের সেবা করে যেতে চাই। মীরসরাই বাসীর সেবা করতে আগামী নির্বাচনে আমি বাংলাদেশ জাতীয়াতবাদী দল বিএনপি মনোনীত প্রার্থী হতে ইচ্ছুক । এই ক্ষেত্রে দল যাকে মনোনীত করতে আমি তার পক্ষে কাজ করতে ইচ্ছুক।