বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

গজারিয়া প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা

Cultur Pic
প্রতিনিধি, মীরসরাই (চট্টগ্রাম) : মীরসরাইয়ের ১৬ নং সাহেরখালী ইউনিয়নের গজারিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (৩ মার্চ) বিদ্যালয় প্রাঙ্গণে সকল শিশু শিক্ষার্থীর অংশগ্রহণে দিনব্যাপী এ অনুষ্ঠানমালা শেষ হয়। অনুষ্ঠানের প্রথমার্ধে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রতিযোগীরা তাদের প্রতিভা প্রদর্শন করে নাচ, গান, আর আবৃত্তিতে মুগ্ধ করে উপস্থিত দর্শকদের। তাদের পরিবেশনায় উঠে আসে আবহমান বাংলার প্রকৃতির রূপ, ইতিহাস, ঐতিহ্য, জীবন সংগ্রামী মানুষের সুখ-দুঃখসহ বর্তমান ধারার বিভিন্ন বৈচিত্র্যময় দিক।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও মাস্টার জহির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সদস্য নুরুল হুদা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন শাহীন কাকলী, ১১ নং মঘাদিয়া ইউপি চেয়ারম্যান শাহিনুল কাদের চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ফজলুল করিম, সাহেরখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এড. নাদের উজ্জামান আজাদ, হাইতকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমাম হোসেন, গজারিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিউলী অধিকারী প্রমুখ।
অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মহিন, তৌহিদ, সায়েম, শাহেদ, রাজু, তানভীর ও মাইন উদ্দিন। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।