বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

খাবার নিয়ে ফেরত গেলেন সেনা কর্মকর্তারা

index_224236
আবারও খালেদা জিয়ার কার্যালয়ে খাবার প্রবেশে বাধা দিলো পুলিশ। শনিবার  দুপুরে কয়েকজন সেনা কর্মকর্তা শুকনো খাবার নিয়ে কার্যালয়ে যেতে চাইলে পুলিশ ফেরত পাঠিয়ে দেয়। এ ঘটনার পর গুলশানের ৮৬ নম্বর সড়কের উভয়মুখে সতর্ক অবস্থান নিয়েছে পুলিশ। ৮৬ নম্বর সড়কে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয় অবস্থিত। দীর্ঘ দিন ধরে যেখানে তিনি অবস্থান করছেন।জানা গেছে, গত এক সপ্তাহ যাবত বাসায় খাবার বন্ধ করে দেয় পুলিশ। এরপর খালেদা জিয়ার জন্য মহিলাদলসহ শিল্পীদের অনেকেই খালেদা জিয়ার জন্য শুকনো খাবার নিয়ে দেখা করতে যান। কিন্তু পুলিশ কাউকেই কার্যালয়ের ভেতরে প্রবেশ করতে দিচ্ছে না।

 এ অবস্থায় শনিবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্যে খাবার নিয়ে আসা সাবেক ১২ সেনা কর্মকর্তাদের গুলশানের ৮৬ নম্বর সড়ক থেকেই ফিরিয়ে দিয়েছে পুলিশ।শনিবার ১২টা ২০ মিনিটে হাতে বিভিন্ন ধরণের খাবার প্যাকেট, পানি ও কলা নিয়ে কয়েকজন সেনা সদস্য যাচ্ছিলেন। কিন্তু পুলিশ গুলশানের ৮৬ নম্বর সড়কের সামনে থেকেই সাবেক সেনা কর্মকর্তাদের ফিরিয়ে দেয়।মেজর (অব.) ইফতেখার নেতৃত্বে সাবেক সেনা কর্মকর্তাদের মধ্যে স্কোয়াড্রন লিডার (অব.) জামিল, কমান্ডার (অব.) রেজা, মেজর (অব.) ওহিদুন নবী ও নৌবাহিনীর কমান্ডার (অব.) সাইফুল পাইকার কিছুক্ষণ অবস্থান করার পর পুলিশি বাধার মুখে ফিরে যান।
 যাতে কেউ আর খাবার নিয়ে কার্যালয়ের সামনে আসতে না পারে এজন্য পুলিশ ৮৬ নম্বর সড়কে পুলিশ আগের চেয়ে আরো সতর্ক অবস্থান নিয়েছে।