মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

কাটাছড়ায় ইয়ুথ ফোরাম ইউএই ও অদম্য ওয়েলফেয়ারের ঈদ বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিনিধি : মীরসরাইয়ে শুক্রবার ( ২৩ জুন) ৭নং কাটাছড়া ইউনিয়নের বামনসুন্দরে ১০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। মীরসরাই ইয়ুথ ফোরাম ইউএইয়ের অর্থায়নে ও অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি নিয়াজ মুহাম্মদ সাজেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ৭ নং কাটাছড়া ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী। বামনসুন্দর এফ এ উচ্চ বিদ্যালয়ের হল রুমে আয়োজিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ৭ নং কাটাছড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন সবুজ, অদম্য-২০০৫ এর সভাপতি এনামুল হক, সংগঠক আশ্রাফ উদ্দিন, সাংবাদিক এম. আনোয়ার হোসেন, সংগঠক হাসান মো. সাইফ উদ্দিন, ইউপি সদস্য মমতাজ উদ্দিন প্রমুখ। এসময় অতিথিরা অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও মিরসরাই ইয়ুথ ফোরাম ইউএই’র এমন উদ্যোগকে সাধুবাদ জানান। তারা বলেন, ‘এধরণের সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে সংগঠনগুলো সমৃদ্ধশীল মীরসরাই গঠনে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে’। তারা দুটো সংগঠনের কর্মকর্তা ও সদস্যদের আন্তরিক শুভেচ্ছা জানান।

অদম্য-২০০৫ এর সাধারণ সম্পাদক হাসান আরিফ ও অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হোসেন ঈমান রিগার পরিচালনায় এবং সম্মানিত সদস্য তারেক উজ জামান তকিরের সার্বিক তত্বাবধানে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে বস্ত্র বিরতণ কার্যক্রম সম্পন্ন হয়। এসময় অদম্য-২০০৫ ও অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সংগঠনের সদস্যদের দ্বারা মীরসরাইয়ের বিভিন্ন ইউনিয়ন হতে তৈরি তালিকা থেকে বাছাইকৃত ১০০জনকে দেয়া হয় শুভেচ্ছা কার্ড । এরমধ্যে ৭ নং কাটাছড়া থেকে বাছাই করা হয়েছে ৩৩ জন, ১০ নং মিঠানালা থেকে ২৫ জন, ৬ নং ইছাখালী থেকে ২৩ জন, ১ নং করেরহাট থেকে ৬ জন, ২ নং হিঙ্গুলী থেকে ৪ জন, ১২ নং খৈয়াছড়া থেকে ২ জন। এছাড়া ৩ নং জোরারগঞ্জ, ১৩ নং মায়ানী, ১৪ নং হাইতকান্দি ও ১৫ নং ওয়াহেদপুর থেকে ১জন করে ব্যক্তিকে এই ঈদ বস্ত্র বিতরণ করা হবে।