সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ইউএই বিএনপি’র উদ্যেগে দলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিজস্ব প্রতিনিধি, আবুধাবী :
UAE BNP
গতকাল শারজাহ’র স্থানীয় একটি হোটেলে সংযুক্ত আরব আমিরাত বিএনপি’র উদ্যোগে আয়োজিত জাতীয়তাবাদী দল (বিএনপি)’র গৌরবোজ্জ্বল ও সাফল্যের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ইউএই বিএনপির সভাপতি জাকির হোসাইন সভাপতিত্ব করেন। তিনি তার বক্তব্যে বলেন, ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী ইউ.এ.ই বিএনপি, সকল বিভাগীয় কমিটি ও এর অঙ্গ সংগঠনের কমিটি গঠন করা হবে। ইউ.এ.ই তে অতীতেও কখনো পকেট কমিটি হয়নি ভবিষ্যতেও হবে না।’
ইউ.এ.ই বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকির হোসেন খতিবের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও গাজীপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক কাজী সাইদুল আলম বাবুল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউ.এ.ই বিএনপি’র সহ-সভাপতি নুরুল আলম, ইউএই বিএনপির উপদেষ্টা প্রকৌশলী সালাম খান, সহ-সভাপতি ইলিয়াস চৌধুরী, উদযাপন কমিটির আহ্বায়ক ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক এটিএম জাহিদ চৌধুরী, ইউ.এ.ই সেচ্ছাসেবক দলের আহ্বায়ক আমিরুল ইসলাম এনাম, দুবাই বি এন পির সভাপতি হাফেজ মাওলানা আবদুল্লাহ আল মামুন, ইউ.এ.ই জিয়া পরিষদের আহ্বায়ক প্রকৌশলী ফিরোজ কায়সার, ইউ.এ.ই শ্রমিকদলের সভাপতি প্রকৌশলী মাহে আলম, আজমান বি এন পির সভাপতি শাহনুর শাহীন, ইউ.এ.ই যুবদলের সাধারণ সম্পাদক মোঃ শামীম, ইউ.এ.ই মহিলা দলের সদস্য সচিব শামছুন্নাহার স্বপ্না, ইউ.এ.ই সাইবার ইউজার দলের আহ্বায়ক আবদুল আলীম সাইফুল, সিরাজুল ইসলাম নবাব।
এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউ.এ.ই বিএনপি, যুবদল, জিয়া পরিষদ, শ্রমিকদল, সেচ্ছাসেবক দল, মহিলা দল ও সাইবার ইউজার দল সহ সকল অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।