সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

আরব আমিরাতে মীরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিনর সংবর্ধনা সভা

bbbbbbbbbb

আরব আমিরাত প্রতিনিধি :-
আরব আমিরাতের মীরসরাই সমিতির  সাধারণ সম্পাদক এম. এ তাহের ভূঁইয়া বলেছেন, আমাদের সকলকে বঙ্গবন্ধুর আদর্শে আদর্শবান হতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত হয়ে এ দেশকে সোনার বাংলায় পরিণত করতে হবে। আমাদেরকে মুক্তযুদ্ধের স্বপক্ষের শক্তির পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।  মীরসরাই আল আইন প্রবাসী ও সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশ আওয়ামী যুবলীগ আল আইন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আরব আমিরাতে মীরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব  গিয়াস উদ্দিনর এর  সংযুক্ত আরব আমিরাত আগমন উপলক্ষে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গত ১৮ মে,  বৃহস্পতিবার, রাত ১০ টা আরব আমিরাত আল আইন সিটির একটি অভিজাত সুপার রেস্টুরেন্টে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।
সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশ আওয়ামী যুবলীগ আল আইন কেন্দ্রীয় কমিটির এর সভাপতি সেলিম রাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ আল আইন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ দিদারুল আলম।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ আল আইন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ নুর মোহাম্মদের
পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আরব আমিরাতের বিশিষ্ট ব্যাবসায়ী শেখ নবী।
আরো উপস্হিত ছিলেন মোহাম্মদ আলা উদ্দিন, নুর উদ্দিন ভূঁইয়া, মোহাম্মদ গিয়াস, মোহাম্মদ নুরুল আলম, আবু কাশেম,আলমগীর হোসেন, মোহাম্মদ ইলিয়াজ, মোহাম্মদ ইকবাল,ইসমাই কবি ও সাংবাদিক মোহাম্মদ মনির উদ্দি মান্না সহ  প্রমুখ।

এছাড়া আল আইনে  বিভিন্ন সামাজিক সংগঠন সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেয়। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও যুবলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়।

প্রধান বক্তার বক্তব্যে মোহাম্মদ দিদার আলম  বলেন, স্বাধীনতা বিরোধী প্রতিক্রিয়াশীল সাপ্রদায়িক অপশক্তিরা এখনো আওয়ামীলীগ ও বঙ্গবন্ধুর আদর্শ থেকে জাতিকে বিচ্ছিন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমাদের সকলকে এই সব অপশক্তির বিরোদ্ধে রুখে দাড়াতে হবে।

সংবর্ধিত অতিথির বক্তব্যে মীরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব  গিয়াস উদ্দিন বলেন, প্রবাসীদের অর্থ দেশের রেমিটেন্স বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। প্রবাসের মাটিতে যাতে দেশের সুনাম নষ্ট না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।
এদেশের মাটিতে এসে যে সম্মান আমাকে দেয়া হয়েছে তা আমার চিরদিন মনে থাকবে এবং এতে আমি খুবই আনন্দিত বোধ করছি। আমি সকলের কাছে কৃতজ্ঞ।