মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমীন আবুধাবী শাখার কাউন্সিল সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি, আবুধাবী:

11994227_884871814931785_1071455652_n

 

আহলে সুন্নাত ওয়াল জামাতের অন্যতম অরাজনৈতিক মানবসেবা মূলক প্রবাসীদের সংগঠন আঞ্জুমানে খুদ্দামূল মুসলেমীন সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবী শাখার কাউন্সিল ও শহীদ ফারুকী স্মরণ সভা বৃহস্পতিবার বাদ মাগরিব আবুধাবীস্থ নাজদা মধুবন রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

 

আঞ্জুমানে খোদ্দামুল মুসলেমীন ইউ.এ.ই. কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুহাম্মদ আলী রেজার সভাপতিত্বে ও মুহাম্মদ ফোরকান উদ্দিন জুয়েলের পরিচালনায় এতে প্রধান অথিতি ছিলেন আঞ্জুমানে খুদ্দামূল মোসলেমীন ইউএই কেন্দ্রীয় পর্ষদের সহ-সভাপতি নজির আহমদ। কাউন্সিলে বিশেষ অতিথি ছিলেন কাজী খালিদ ও হাফেজ বদিউল আলম, রেজাউল করিম। এতে বিশেষ বক্তার বক্তব্য প্রদান করেন মুহাম্মদ মামুন উদ্দিন।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন মুহাম্মাদ গিয়াস উদ্দিন সিকদার, মুহাম্মদ সাজ্জাদ হোসেন, এহছানুল হক চৌধুরী, আকবর আলী, এমরান খান প্রমূখ।

পরিশেষে সকলের সম্মতিক্রমে মুহাম্মদ আলী রেজা কে সভাপতি ও মুহাম্মদ মামুন উদ্দিন কে সাধারণ সম্পাদক নতুন পর্ষদ গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন নজির আহমদ সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি যথাক্রমে কাজী খালিদ, জাগের হোসেন ও হাফেজ বদিউল আলম। সহ-সাধারন সম্পাদক মওলানা শফিউল আলম রেজবী ও ফুরকান উদ্দিন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আকবর আলী, গিয়াস উদ্দিন সিকদার সহ-সাংগঠনিক, এহসানুল হক চৌধুরী অর্থ সম্পাদক, মুহাম্মদ সাজ্জাদ হোসাইন দপ্তর সম্পাদক, এমরান খান প্রচার ও প্রকাশনা,কামরুল হাসান সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক, সহিদুল হক মনির সাহিত্য ও সাংস্কৃতিক, মাসুদ কায়সার সহ সাহিত্য ও সাংস্কৃতিক, আব্দুল মোনাফ আপ্যয়ন বিষয়ক সম্পাদক।