বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

আগুন নিয়ে খেলা বন্ধ করুন : বিএনপির প্রতি প্রধানমন্ত্রী

image_175412.hasina naa
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষ পুড়িয়ে হত্যাসহ ধ্বংসাত্মক কর্মকান্ড বন্ধ করতে বিএনপি’র প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, আগুন নিয়ে খেলা বন্ধ করুন অন্যথায় নিজেদের আগুনে পুড়ে তাদেরই মরতে হবে।তিনি বলেন, যারা আগুন নিয়ে খেলতে চায়, তাদেরকেই সেই আগুনে মরতে হয়। এটাই বাস্তবতা। ১৫ জানুয়ারি খালেদা জিয়ার আদালতে হাজির হওয়া এড়াতে উদ্দেশ্যমূলকভাবে এ হরতাল আহ্বান করা হয়েছে।
প্রধানমন্ত্রী আজ বাংলাদেশ জাতীয় মহিলা ক্রিকেট দলের এক সংবর্ধনায় বক্তৃতায় একথা বলেন। জাতীয় মহিলা ক্রিকেট দল এশিয়ান গেমসসহ সম্প্রতি বিভিন্ন আন্তর্জাতিক টুর্নামেন্টে সাফল্য অর্জন করায় এ সংবর্ধনার আয়োজন করা হয়। গত বছর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত এশিয়ান গেমসে বাংলাদেশ মহিলা ক্রিকেট দল রৌপ্য পদক লাভ করেছে।অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বিভিন্ন আন্তর্জাতিক টুর্নামেন্টে বাংলাদেশ ক্রিকেট দলের সাফল্য তুলে ধরে বক্তব্য রাখেন। আজ রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত এ সংবর্ধনায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালকরাও উপস্থিত ছিলেন।শেখ হাসিনা বলেন, ভুল সিদ্ধান্ত গ্রহণকারী রাজনৈতিক দলগুলো এখন মানুষ পুড়িয়ে হত্যা এবং ধ্বংসাত্মক কর্মকা-ের মাধ্যমে শিক্ষা, খেলাধুলা ও দেশের অগ্রগতিতে বাধা প্রদান করে জনগণের উপর প্রতিশোধ নিচ্ছে।
তিনি বলেন, তাদের ধ্বংসাত্মক কর্মকা-ের কারণে সাধারণ মানুষ আর দিনমজুররা চরম দুর্ভোগের শিকার হচ্ছে। আমি আশা করি, শান্তি ফিরে আসবে এবং তাদের মধ্যে চেতনা জাগ্রত হবে এবং আগুন নিয়ে খেলা তারা বন্ধ করবে।