শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

আগামী নির্বাচনে যেকোনো মূল্যে বিজয়ী হয়ে সরকার গঠন করতে হবে

image_117798.ershad-bg

জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী নির্বাচনে যেকোনো মূল্যে ১৫১ আসনে আমাদের বিজয়ী হয়ে সরকার গঠন করতে হবে।এরশাদ বলেন, দুটি দলের ধারাবাহিক ব্যর্থতায় দেশবাসী আবার জাতীয় পার্টিকেই ক্ষমতায় দেখতে চায়। তিনি বলেন, দেশের বর্তমান অবস্থার পরিবর্তন ঘটাতে জাতিকে জাতীয় পার্টির পতাকাতলে সবাইকে এক করতে হবে।
আজ বনানীর পার্টির কার্যালয়ের মিলনায়তনে খুলনা জেলা জাতীয় পার্টির নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন।খুলনা জেলা জাতীয় পার্টির সভাপতি শফিকুল ইসলাম মধুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই মত বিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, ভাইস চেয়ারম্যান আলহাজ আবুল হোসেন, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া এবং খুলনা জেলা-উপজেলা নেতাদেরর মধ্যে ডা. এম. হাদিউজ্জামান, জোহর আলী মোড়ল, মোসত্মফা কামাল জাহাঙ্গীর, ফরহাদ হোসেন, আব্দুল লতিফ জমাদ্দার, নারায়ণ চন্দ্র সরকার, আজগর হোসেন সাব্বির, মোতয়ালী শেখ, শহিদুল ইসলাম খোকন, অ্যাডভোকেট প্রশান্ত বিশ্বাস, মনোজ কুমার রায়, রিয়াজ উদ্দিন, জিয়াউল হক জিয়া, আব্দুল হাই সোহেল, শাহ মিরাজ কাইনাত, আব্দুল বারিক গাজী, আজিজুর রহমান, সুলতান মাহমুদ, আইজুদ্দি শেখ।এরশাদ বলেন, গত ২৪ বছর দেশে উন্নয়নের চাকা থেমে গেছে। অথচ আমার শাসনামলে প্রতিদিন এক কিলোমিটার রাস্তা পাকা হয়েছে। আমি ৫০৮টি ব্রিজ ও কালভার্ট করেছি। তিনি বলেন, জাতীয় পার্টির ৯ বছরের শাসনামলের সঙ্গে তুলনা করে মানুষ পরিবর্তন চায়। দুটি দলের ধারাবাহিক ব্যর্থতায় দেশবাসী জাতীয় পার্টির শাসনামল ফিরে পেতে চায়।
এরশাদ জেলা নেতাদের উদ্দেশে বলেন, সামনে আমাদের সুদিন অপেক্ষা করছে। আমাদের একটাই লক্ষ্য আগামী নির্বাচনে যেকোনো মূল্যে ১৫১ আসনে আমাদের বিজয়ী হয়ে সরকার গঠন করতে হবে। সে জন্য এখন থেকে নিজ নিজ এলাকায় জাতীয় পার্টির সংগঠনকে শক্তিশালী করতে হবে। ক্ষমতায় যেতে হলে সবাই ঐক্যবদ্ধ হয়ে দলকে সুসংগঠিত করতে হবে।