বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ২৮ আশ্বিন ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

আগামীর স্বপ্ন পূরণে রহমতাবাদের স্বপ্নকান্ডারী।

ইব্রাহীম মাহমুদ ::

আসন্ন ইউপি নির্বাচনে মীরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মেম্বার প্রার্থী মোঃ রফিউজ্জামান (মিলন মষ্টার)। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন সমাজসেবক হিসেবেও প্রশংসায় ভাসছেন।

জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষদের। করোনার এই মহাদুর্যোগে তিনি শুরু থেকে সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসছেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে সমাজ সেবক মিলন মাষ্টারকে মেম্বার হিসেবে দেখতে চাই।

দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন ভাবে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

ইউপি সদস্য পদপ্রার্থী মোঃ রফিউজ্জামান (মিলন মাষ্টার) বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে ৪ নং ওয়ার্ডের মাদক ও সন্ত্রাস নির্মূলে সর্বাত্মক চেষ্টা করবো। দেশসেরা মডেল ওয়ার্ড উপহার দেওয়ার চেষ্টা করব। সরকারি যেকোন সেবা বিনামূল্যে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার আপ্রাণ চেষ্টা করব। মূলত আমি জনপ্রতিনিধি নয়, বরং জনবান্ধব প্রতিনিধি হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। ওয়ার্ডের যেকোন সমস্যা সমাধানে সাবেক জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে জনগণের ন্যায্য অধিকারকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করব। বিচার শালিসে দালালি প্রবণতা দূরীকরণে সার্বক্ষণিক চেষ্টা থাকবে ইন শা আল্লাহ্।

অনেকের দাবী, সুস্থ নির্বাচন হলে ৮০% ভোট পেয়ে মিলন মাষ্টার নির্বাচিত হতে পারেন।