Monday, June 18Welcome khabarica24 Online

মীরসরাইয়ে দুই ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি ঃ মীরসরাই থানা পুলিশ দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে। গতকাল মঙ্গলবার (১০ অক্টোবর) তাদেরকে চট্টগ্রাম বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন গ্রেপ্তারকৃতরা হলেন মোঃ সেলিম (৪০) এবং সবুজ মিয়া (২৮)। তারা দু’জনই মায়ানীতে ডাকাতির ঘটনায় জড়িত থাকার বিষয়টি প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।
মীরসরাই থানার থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম জানান সোমবার গভীর রাতে ওসি সাইরুল মীরসরাই থানার ওসি সাইরুল ইসলামের নেতৃত্বে বিশেষ অভিযানের মায়ানী থেকে ডাকাত সেলিম ও সবুজ মিয়াকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। সেলিম মায়ানী ইউনিয়নের পশ্চিম মায়ানী গ্রামের মাষ্টার বাড়ির মৃত গণি মিয়ার পুত্র এবং সবুজ মিয়া একই গ্রামের আবছার মেম্বার বাড়ির মৃত আব্দুল মিয়ার ছেলে। তারা ইতিমধ্যে এলাকায় সংগঠিত কয়েকটি ডাকাতির ঘটনায় সরাসরি সম্পৃক্ত থাকার বিষয় পুলিশের কাছে স্বাীকার করেছে।
উপজেলার মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির নিজামী জানান গত ১৩জুন তাঁর এলাকায় সংগঠিত ডাকাতিকালে উক্ত ডাকাতরা নগদ ২৩হাজার ৫শ টাকা, ৬টি মোবাইল হ্যান্ডসেট, ৫জোড়া কানের দুল, ২টি স্বর্ণের চেইন ও ৪টি বিদেশী চার্জ লাইট নিয়ে গিয়েছিল উক্তডাকাত দল। এ ঘটনায় উক্ত ২ ডাকাত সহ সর্বমোট ৬জন আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।