বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

১ হাজার দুঃস্থ পরিবার পেল এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের ইফতার সামগ্রী


নিজস্ব প্রতিবেদক:: মীরসরাই উপজেলার মিঠাছরায় এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ১ হাজার অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। সোমবার (০৪ এপ্রিল) উপজেলার মীরসরাই সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অসহায় পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া কিছু সংখ্যক মানুষকে চিকিৎসার জন্য আর্থিক অনুদানও প্রদান করা হয়েছে। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ছোলা ২ কেজি, মুড়ি ২ কেজি, চিরা ১ কেজি, চিনি ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার।
ইফতার সামগ্রী বিতরণ করেন মরহুম মোহাম্মদ রিদোয়ান কবির মিয়া সাবের পিতা আলহাজ্ব মাস্টার শামসুল আলম, ছোট ভাই মীরসরাই সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এমরান উদ্দিন ও মীরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।
জানা গেছে, ২০০৯ সালের ২ রমজান (২৪ আগষ্ট) সড়ক দুর্ঘটনায় মারা যান সমাজ সেবক, রাজনীতিবিদ মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাব। পরবর্তীতে তাঁর স্মৃতি রক্ষার্থে পরিবারের পক্ষ থেকে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্ট গঠন করা হয়। প্রত্যেক বছর রমজান মাসে ইফতার সামগ্রী দেওয়া হয়। এছাড়া মরহুম মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাবের মৃত্যুবার্ষিকীতে ট্রাস্টের উদ্যোগে অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও বিভিন্ন সমাজ সেবা মূলক কর্মসূচী পালন করা হয়।