শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

সেলফিতে সৌদি বাদশাহ সালমান

 

salman-120170303174842

 

আন্তর্জাতিক ডেস্ক: একটি রক্ষণশীল মুসলিম দেশের বাদশাহ তিনি। অনেক কাজ থেকেই তাকে বিরত থাকতে হয়। ইসলামে নিষিদ্ধ এমন কোনো কাজ করার কথাতো ভাবতেই পারেন না। বলছিলাম সৌদি আরবের বাদশাহ সাল বিন আবদুল আজিজ আল সৌদের কথা।

সম্প্রতি ইন্দোনেশিয়ায় সফর করছেন বাদশাহ সালমান। সেখানে বেশ খোশ মেজাজেই রয়েছেন তিনি। ইন্দোনেশিয়ায় সফরের আগেই মালয়েশিয়ায় সফর করেছেন তিনি। সেখানেও ভালো সময় কেটেছে।

সম্প্রতি সামাজিক মাধ্যমে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী নাজিব রাজাকের সঙ্গে বাদশাহ সালমানের একটি সেলফি প্রকাশিত হয়েছে। এই ছবি বেশ জনপ্রিয়তাও পেয়েছে। মালয়েশিয়ার প্রধানমন্ত্রী এই সেলফিটি টুইটারে প্রকাশ করেন।

বুধবার মালয়েশিয়া থেকে ইন্দোনেশিয়ায় পৌঁছান বাদশাহ সালমান। ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইদোদো বাদশাহ সালমানের সঙ্গে কাটানো কিছু মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন।

ইন্দোনেশিয়ার সাবেক প্রেসিডেন্ট মেঘবতী সুকর্ণপুত্রী ও তার মেয়ে পুয়ান মহারানির সঙ্গেও বেশ ফুরফুরে মেজাজে সেলফি তুলতে দেখা গেছে বাদশাহ সালমানকে।

সামাজিক মাধ্যমে বাদশাহ সালমানের উপস্থিতি খুবই কম। বিশেষ করে ফেসবুক বা টুইটারে তার ছবি একেবারেই দেখা যায়না। এর আগে গত বছর কাতারে ক্যান্সার থেকে বেঁচে যাওয়া এক কিশোরের সঙ্গে তার একটি সেলফি প্রকাশ হয়।

ইন্দোনেশিয়ার সফর শেষে ব্রুনাই, চীন, জাপান, মালদ্বীপ এবং জর্ডানে সফর করবেন বাদশাহ সালমান।