শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে মীরসরাই প্রেস কাবে তথ্য বিভাগের প্রেস ব্রিফিং

222মীরসরাই প্রতিনিধি : সরকারের গনযোগাযোগ অধিদপ্তরের অধিনে চট্টগ্রাম জেলা তথ্য বিভাগের উদ্যোগে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে মীরসরাই উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মীরসরাই প্রেস কাবে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

রবিবার ( ২০ নভেম্বর) দুপুর ১২টা থেকে মীরসরাই কলেজ স্থানীয় কলেজ রোডস্থ করিম মার্কেটস্থ মিরসরাই প্রেস কাবের সভাপতি মাহবুবুর রহমান পলাশের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথী উপস্থিত ছিলেন তথ্য বিভাগের চট্টগ্রাম বিভাগীয় উপ পরিচালক সাঈদ হাসান। এসময় তিনি তাঁর বক্তব্যে বলেন বর্তমান সরকার ইতিমধ্যে সকল সেক্টরে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে। ভিশন ২০২১ এর ল নিয়ে দেশ বর্তমানে নিন্ম মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। ভিশন ২০৪১ এর ল্য অনুযায়ী বাংলাদেশকে উন্নত দেশের স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছে বর্তমান সরকার। লিখিত বক্তব্যে সাংবাদিকদের তিনি আরো বলেন ুধা আর দারিদ্রমুক্ত সোনারবাংলা গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ উদ্যোগ গ্রহন করেছেন। তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কথা তুলে ধরে সাংবাদিকদের কল্যানে সরকার আন্তরিক বলে জানান। তিনি জানান বর্তমান সরকার সাংবাদিকদের বিভিন্ন মানবিক ও মৌলিক সহযোগিতায় ও এগিয়ে আসার পরিকল্পনা রয়েছে। তাই সরকারের উন্নয়নকার্যক্রমগুলোতে সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করেন।
উক্ত প্রেস ব্রিফিংকালে উপস্থিত সাংবাদিকগনের মধ্যে উল্লেখযোগ্যগন যথাক্রমে রণজিত ধর, আমিনুল হক, রাজিব মজুমদার, আনোয়ারুল হক নিজামী, ইলিয়াছ রিপন, মোহাম্মদ ইউসুফ, সাহাব উদ্দিন, ইমাম হোসেন, তৌহিদুল ইসলাম, কামরুল ইসলাম, রনি সানোয়ার, রাহাত, শ্রাবন্তি প্রমুখ।